1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হবিগঞ্জে গউছসহ বিএনপির ১ হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০৮ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় এক হাজার নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার (২১ আগস্ট) সদর থানায় পুলিশ এসল্ট ও বিস্ফোরক আইনে মামলা দুটি করা হয়। মামলায় বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছকে প্রধান আসামি করা হয়েছে। দুটি মামলায়ই শতাধিক জনের নাম উল্লেখ করা হয়েছে। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলা হয়েছে। বিষয়টির আইনি প্রক্রিয়া চলমান।গত শনিবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকাল ৫টার দিকে জেলা বিএনপি শায়েস্তানগর এলাকা থেকে মিছিল বের করে। মিছিলটি শায়েস্তানগর পয়েন্ট হয়ে ঈদগাহ রোড ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে পৌঁছে। এ সময় নেতাকর্মীরা নানা স্লোগান দিতে থাকেন। এ সময় পুলিশ বাধা দেয়।
একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সংঘর্ষ বাধে। দলীয় নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকেন। পুলিশও পাল্টা কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। দফায় দফায় চলে পালটাপালটি ধাওয়া ও সংঘর্ষ।
দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে সদর থানার ওসিসহ বিএনপির শতাধিক নেতাকর্মী আহত হন।এ ঘটনায় অন্তত ১৫ জনকে আটক করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..