1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় প্রাক্তন শিক্ষক হত্যাকান্ড মামলায় প্রধান শিক্ষক ছোটভাই গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১৮৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখার দক্ষিণভাগ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক আপ্তাব উদ্দিন হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে তারই ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে । বুধবার রাত সাড়ে ১০টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার এসআই ইয়াকুব আলী রাজনগর থানা পুলিশের সহায়তায় উপজেলার সদর ইউপির মহাসহ¯্র এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। শাহীদুল ইসলাম বড়লেখার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত আকমল আলীর ছেলে। নিহত আপ্তাব উদ্দিনের স্ত্রী-পুত্রের অভিযোগ, শাহীদুল ইসলামের নির্দেশে গত ১৬ মে আপ্তাব উদ্দিনকে কুপিয়ে হত্যা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার এসআই ইয়াকুব আলী আপ্তাব উদ্দিন হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে প্রধান শিক্ষক শহীদুল ইসলামকে রাজনগর থেকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা পুলিশ ও নিহত আপ্তাব উদ্দিনের পারিবারিক সুত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত আকমল আলীর ছেলে আপ্তাব উদ্দিনের সঙ্গে ছোটভাই রাজনগর আইডিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক শাহীদুল ইসলাম, ভাতিজা সাব্বির আহমদ ও ভাগ্নে রিপন আহমদ গংদের জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধ চলছিল। এর জের ধরে গত ১৬ মে সকালে তারা দা ও লাটিসোটা নিয়ে আপ্তাব উদ্দিনের ওপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় নিহত শিক্ষক আপ্তাব উদ্দিনের ছেলে তানভীর আহমদ থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাব্বির আহমদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। নির্মম হত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী ও নির্দেশদাতা প্রধান শিক্ষক শাহীদুল ইসলামকে দ্রুত গ্রেফতারের দাবিতে গত ২১ মে এলাকাবাসী দক্ষিণভাগ বাজারে মানববন্ধন কর্মসুচি পালন করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..