1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তামিম

শেরপুরে ভোক্তা অধিকারের অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৫৫ বার পঠিত

মো: ফাহাদ আহমদ, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও খাদ্য পন্য বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দুটি প্রতিষ্ঠানকে সর্বমোট ৮ হজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ঐ দুটি প্রতিষ্ঠানকে জরিমানা আরোপ ও তা আদায় করা হয়েছে।

জানা জানা, নিত্য প্রয়োজনীয় পণ্য, ন্যায্য দামে স্যালাইন ও আলু প্রাপ্তি নিশ্চত করার লক্ষে কাজ করছে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে থাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সেই লক্ষ্যে ভোক্তা অধিকার অধিদপ্তর মৌলভীবাজার সদর উপজেলার আফরোজগঞ্জ বাজার, শেরপুরসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ও ফার্মেসীতে সচেতনতামূলক কার্যক্রম অভিযান পরিচালনা করেন।

অভিযানে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও খাদ্য পন্য বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে আফরোজগঞ্জ বাজারে অবস্থিত মিহির ফার্মেসীকে ৫ হাজার টাকা, শেরপুর বাজারে অবস্থিত তাহমিনা এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়েছে।

এতে অভিযানে মোট ২ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৮ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম।

এসময় তিনি বলেন- নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

অভিযানকালে মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের একটি টিম উপস্থিত ছিল।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..