1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট :  করোনায় একদিনে ১৬৬ জনের মৃত্যু, শনাক্ত ৬৩৬৪

‘অন্তরালে’ তারিক আনামের নায়িকা পরীমনি

  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মাণ করছেন ওয়েব ফিল্ম ‘অন্তরালে’। আগেই জানা গেছে এতে অভিনয় করবেন চিত্রনায়িকা পরীমনি। তার বিপরীতে কে অভিনয় করবেন তা ছিল অনিশ্চিত। এবার নির্মাতা জানালেন, পরীমনির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন বরেণ‌্য অভিনেতা তারিক আনাম খান।

চরিত্রটির জন‌্য তারিক আনামকে পেয়ে উচ্ছ্বসিত চয়নিকা চৌধুরী বলেন, গল্পে পরীমনির চরিত্রের নাম অর্পিতা। তার স্বামী চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে। উনার চরিত্রের নাম জসিম। এই চরিত্রটি নিয়ে ভীষণ চিন্তায় ছিলাম। কারণ চলচ্চিত্রে এটি খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। মূলত জসিম বনেদি পরিবারের মানুষ, ব্যবসায়ী। চরিত্রটিতে তারিক ভাইকে পেয়ে খুবই ভালো লাগছে।

ওয়েব ফিল্মটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার। তিনি জানান, এই ওয়েব ফিল্মে পরীমনিকে দেখা যাবে হিন্দু বধূ অর্পিতা চরিত্রে। বনেদি পরিবারের বধূ তিনি। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে বাধা হয়ে দাঁড়াবে রহস্যময একটি খুন। এর মধ্য দিয়ে ঘটনা মোড় নেবে অন্য দিকে।

চলতি মাসেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্ম মুক্তি পাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..