1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুনামগঞ্জে মদ বোঝাই আইসক্রিমের বাক্সসহ গ্রেফতার ১

  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৮৭ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে ভারতীয় মদ বোঝাই আইসক্রিমের বাক্সসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম আলী হোসেন (২০)। সে জেলার দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

আজ শনিবার (১২ জুন) দুপুরে আদালতের মাধ্যমে মাদক ব্যবসায়ী আলী হোসেনকে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- মাদক চোরাচালানের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত জেলার দোয়ারাবাজার সীমান্ত এলাকা। এই এলাকার চোরাচালানীরা প্রশাসনের চোখে ধুলো দিয়ে দীর্ঘদিন যাবত তাদের অবৈধ বাণিজ্য চালিয়ে যাচ্ছে। প্রতিদিনের মতো গতকাল শুক্রবার (১১ জুন) সন্ধ্যায় ভারত থেকে মদ পাচাঁর করে আইসক্রিমের বাক্সে বোঝাই করে বাইসাইকেলযোগে নিজ বাড়িতে যাচ্ছিল মাদক ব্যবসায়ী আলী হোসেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার নরসিংপুর আদর্শ দাখিল হাফিজিয়া মাদ্রাসা সংলগ্ন সড়কে আলী হোসেনকে আটক করে। তারপর আইসক্রিমের বাক্সের ভিতর থেকে ৫৮ বোতল মদ উদ্ধার করে। এ ঘটনার প্রেক্ষিতে রাতেই মাদক ব্যবসায়ী আলী হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত আলী হোসেন অভিনব প্রন্থায় দীঘদিন যাবত মাদক ব্যবসা করছিল। মাদকমুক্ত সমাজ গড়তে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..