1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বন্ধন সমাজ কল্যাণ সংস্থার মৌলভীবাজার এর কমিটি ঘোষণা

  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৩৭৩৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার ::কল্যাণ হোক মানুষের জন্য মানবতার জন্য এই স্লোগানকে সামনে রেখে আর্তমানবতার সেবায় গঠিত স্বেচ্ছাসেবামূলক সংগঠন “বন্ধন সমাজকল্যাণ সংস্থা” মৌলভীবাজার এর দুই বৎসর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়েছে।
০৫ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজার সদর উপজেলাধীন কাগাবালা বাজার “বন্ধন সমাজকল্যাণ সংস্থা” এর অস্থায়ী কার্যালয়ে উপদেষ্টা মন্ডলীর উপস্থিতি ও সাধারণ সভার মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন হয়।
সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে ২০২২-২০২৪ সেশনের জন্য সাকিবুর রহমান মেরাজ সভাপতি ও আকমল হোসেন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
অন্যান্যদের মধ্যে, সহ সভাপতি আজমল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এমরান আহমেদ সুমন, অর্থ সম্পাদক সাহেল রানা, সাংগঠনিক সম্পাদক সোহাগ আহম্মেদ, সহ সাংগঠনিক মনির আহমদ, প্রচারও প্রকাশনা সম্পাদক আবু তাহের, সহ প্রচার সম্পাদক সোয়াইবুর রহমান, রেদোয়ান ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক ফারহান আল-হানাফি, সহ ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন রুবেল, ও সুলাইমান আহমদ।
স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আজিম উদ্দিন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক এমদাদ উদ্দিন, সহ সমাজ সেবা বিষয়ক সম্পাদক আবু বক্কর, জাবেদ আহমদ, আব্দুস সামাদ ও জামিনুর মিয়া, প্রবাসী কল্যাণ সম্পাদক: রুবেল মিয়া, সহ প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ রিপন, হোসাইন ফারাবী ও শাহরিয়ার নাফিস জয়, দপ্তর সম্পাদক আলরাজ রহমান, সহ দপ্তর আকরাম হেসেন ও বেলাল আহমেদ রকি।
শিক্ষা সম্পাদক তোফায়েল আহমদ, সহ শিক্ষা সম্পাদক শামসুল ইসলাম, উন্নয়ন সম্পাদক এমরান হোসাইন সহ উন্নয়ন সম্পাদক শাকারিয়া আহমদ, আবু বক্কর সিদ্দিকি ও আহমেদ মুর্শেদ। ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আব্দুস সহিদ সেন্টু।
তথ্য ও গবেষণা সম্পাদক ইয়ামিন আহমেদ, সহ তথ্য ও গবেষণা সম্পাদক পাবেল মিয়া ও মো: রাখসান মিয়া, আইন বিষয়ক সম্পাদক মুজাহিদ মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুহিন মিয়া, সহ ক্রীড়া সম্পাদক সাব্বির আহমেদ, মো: নাইম আহমদ, জুবায়ের তানবির, তোফায়েল আহমেদ, কাউছার আহমেদ ও অনিক আহমদ।
অত্র সংস্থার নির্বাহী সদস্য হিসেবে দ্বায়িত্ব পালন করবেন ফয়েজ আহমদ ফাইজান, ফখরুল ইসলাম, রাবেল মিয়া, মাসুম আহমেদ রুহেল, মোঃ মোস্তাফিজুর রহমান (জিপু), ও মো: জাকারিয়া।
সংগঠনের কার্যক্রম পরিচালনা সংক্রান্ত দিক নির্দেশনা প্রদানের জন্য অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে দ্বায়িত্ব পালন করবেন ড.আনোয়ার হুসেন, অন্যান্যদের মধ্যে ৪নং আপার কাগাবলা ইউনিয়নের চেয়ারম্যান ইমন মোস্তফা, সাবেক চেয়ারম্যান আজির উদ্দিন, ৭নং ওয়ার্ড সদস্য মোসাহিদ মিয়া, ৮নং ওয়ার্ড সদস্য দেলোয়ার হুসেন, ৯নং ওয়ার্ড সদস্য মো: ফরহাদ মিয়া, কাগাবলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী কবির উদ্দিন, ৩নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী আব্দুস সোবহান, ১নং ওয়ার্ডের আরেফিন খাঁন তাজুল, কাগাবলা বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল হক জুবেল, আব্দুল ওয়াহিদ শামিম (সামু), আব্দুল কাইয়ুম (মাস্টার) ও মনসুর মিয়া।

এছাড়াও সংগঠনের অন্যান্য সদস্যরা প্রতিশ্রুতি প্রদান করেন-সবাই মিলে ঐক্যবদ্ধতার মাধ্যমে সংগঠনের কার্যক্রম চালিয়ে যাবেন। উপদেষ্টারা সংগঠনের ভূয়সী প্রশংসা করেন ও আগামী দিনে সংগঠনের কার্যক্রম পরিচালনা সংক্রান্ত দিক নির্দেশনা প্রদান করেন। এসময় বন্ধন সংস্থার জন্য www.bondhon.org নামে ওয়েব সাইট উদ্ভোধন করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..