1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ফের হার দেখছেন মুমিনুলরা

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : পোর্ট এলিজাবেথ টেস্টের তৃতীয় দিনের শুরুটা দারুণ হয়েছিল বাংলাদেশের। তিন চারে দিন শুরু করার পর দারুণ কিছুর আভাস দিয়েছিলেন ইয়াসির আলী রাব্বি। মুশফিকুর রহিমের সঙ্গে কার্যকর এক জুটিও গড়েন তিনি। কিন্তু প্রথম সেশনের শেষ দিকে ভাঙে জুটি; পথ হারায় বাংলাদেশ। নিয়মিত বিরতি দিয়ে উইকেট হারিয়ে ফলোঅনে পরেন মুমিনুল হকরা।

তবে বাংলাদেশকে ফলোঅন না করিয়ে আবারও ব্যাটিং করে পাহাড়সম লিড দাঁড় করায় দক্ষিণ আফ্রিকা। ৬ উইকেটে ১৭৬ রান তুলে দ্বিতীয় ইনিংস ঘোষণা করে প্রোটিয়ারা। বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ৪১৩ রানের। এই ভেন্যুতে চতুর্থ ইনিংসে ৩০০ রানও তাড়া করে জয়ের রেকর্ড নেই। মুমিনুলরা যে পারবেন না সেটা এক প্রকার অনুমিতই ছিল।

দেখার ছিল হারের ব্যবধান কতটা কমিয়ে আনতে পারে। কিন্তু রান তাড়ায় চতুর্থ ইনিংসেও আবারও সেই ব্যাটিং বিপর্যয়। শুরুতেই দুই ওপেনারসহ ৩ উইকেট হারিয়ে ২৭ রানে দিন শেষ করেছে মুমিনুলরা। ওপেনার মাহমুদুল হাসান জয়ের শূন্য রানে বিদায় দিয়ে শুরু। পরে শান্ত ফেরেন ব্যক্তিগত ৭ রানে।

দিনের শেষের মুহূর্তে ওপেনার তামিম (১৩) ফিরলে দিনের খেলার ইতি টানেন আম্পায়াররা। তাতে করে আরও একটি নিঃশর্ত হারের মুখে বাংলাদেশ। এর আগে বাংলাদেশকে ২১৭ রানে গুঁড়িয়ে দেওয়ার পর রানের বিশাল বোঝা চাপিয়ে দেয় প্রোটিয়ারা। হারের ব্যবধান মুমিনুলরা কতটা কমিয়ে আনতে পারেন শেষ দিনে সেটাই দেখার অপেক্ষা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..