1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৮:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তামিম

ধনকুবেরের পুত্রকে বিয়ে করলেন অভিনেত্রী অদিতি

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

অনলাইন ডেস্ক:  বিয়ে করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া বিজয়ী অদিতি আর্য। বরের নাম জয় কোটাক। মঙ্গলবার (৭ নভেম্বর) মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম বিজনেস টুডে এ খবর প্রকাশ করেছে।

কয়েক বছর আগে একটি পার্টিতে অদিতির সঙ্গে পরিচয় হয় জয় কোটাকের। সেখানে মাত্র কয়েক মিনিট কথা বলেন তারা। পরবর্তীতে জয় কোটাক অদিতিকে ইনস্টাগ্রামে মেসেজ পাঠান। তারপর সময়ের সঙ্গে তাদের মাঝে গড়ে উঠে সম্পর্ক। ২০২২ সালের আগস্টে বাগদান সারেন অদিতি-জয়। বাগদানের পর আইফেল টাওয়ারের সামনে তোলা ছবি পোস্ট করে বাগদানের ঘোষণা দেন।

কোটাক মহিন্দ্র ব্যাংকের মালিক উদয় কোটাকের পুত্র জয় কোটাক। ফোর্বসের জরিপে ভারতের শীর্ষ ধনীদের একজন উদয়। ‘কোটাক৮১১’-এর সহ-কর্ণধার অদিতির বর জয় কোটাক। ২০২১ সালে প্রতিষ্ঠানটিতে যোগ দেন তিনি। ব্যবসার স্ট্যাটেজি এবং পণ্যের বিষয়টি দেখাশোনা করেন তিনি। বাবার ব্যাংকিং ব্যবসায় যোগ দেওয়ার আগে ম্যাককিনসের সঙ্গে ব্যবসা বিশ্লেষক হিসেবে কাজ করতেন। ‘মিস ইন্ডিয়া ২০১৫’ বিজয়ী অদিতি আর্য দিল্লির বাসিন্দা। ২০১৬ সালে তেলেগু ভাষার ‘ইসম’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। পরবর্তীতে তামিল, কন্নড় সিনেমায় অভিনয় করেন। নাম লিখিয়েছেন হিন্দি ওয়েব সিরিজ ও সিনেমায়ও।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..