1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত, আহত ১

  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৯৩ বার পঠিত

 

এম এ কাসেম চৌধুরী :সুনামগঞ্জের শান্তিগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে সুনামগঞ্জ সদর কোর্টে কর্মরত এএসআই মহিউদ্দিন আহমেদ নামের এক পুলিশ কর্মকর্ত ঘটনাস্থলে মারা যান। এতে আহত হয়েছেন আরেক এএসআই মামুন আহমদ। গুরুতর আহত অবস্থায় কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

রোববার(৩১) মার্চ সকাল ১১ টায় উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জায়া যায়, পুলিশ কর্মকর্তারা প্রাইভেটকারে সিলেট থেকে সুনামগঞ্জের কর্মস্থলে আসছিলেন। পথে নোয়াগাঁও এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে খুঁটি ভেঙে পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়৷ এতে ঘটনাস্থলে নিহত হন মহিউদ্দিন এবং গুরুত্বরত আহত হন মামুন।

এ ব্যাপারে ঘটনাস্থলে অবস্থান করা শান্তিগঞ্জ থানার এস আই সুভাস দাস বলেন, এ দূর্ঘটনায় প্রাইভেট কারের চালক গুরুতর আহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..