1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাকিস্তানে ঝড়-সম্পর্কিত দুর্ঘটনায় আরও ২০ জনের প্রাণহানি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::পাকিস্তানে ঝড়-সম্পর্কিত বিভিন্ন দুর্ঘটনায় আরও ২০ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় দেশটির নানা স্থানে দুর্ঘটনায় প্রাণহানির এই ঘটনা ঘটে। এ ছাড়া একই সময়সীমায় আহত হয়েছেন আরও বহু মানুষ।

এতে গত কয়েক দিনে পাকিস্তান জুড়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৫ জনে। মঙ্গলবার (১৬ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তা সংস্থা আনাদোলু।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় পাকিস্তান জুড়ে ঝড়-সম্পর্কিত নানা দুর্ঘটনায় কমপক্ষে আরও ২০ জন নিহত এবং আরও কয়েক ডজন আহত হয়েছেন। এতে করে গত চার দিনে দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে ৫৫ জনে পৌঁছেছে বলে কর্তৃপক্ষ সোমবার জানিয়েছে।

আনাদোলু বলছে, ঝড়-সম্পর্কিত নানা দুর্ঘটনায় বেশিরভাগ মৃত্যুর খবর দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ খাইবার পাখতুনখাওয়া থেকে পাওয়া গেছে। পাকিস্তানের এই প্রদেশটিতে মুষলধারে বৃষ্টি এবং আকস্মিক বন্যার কারণে ভূমিধস হয়েছে, বহু বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে এবং গাছ উপড়ে গেছে বলে প্রাদেশিক দুর্যোগ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে।

এ ছাড়া গত শুক্রবার থেকে বৃষ্টিপাতে প্রদেশটির বেশ কয়েকটি জেলা ব্যাপকভাবে প্লাবিত হয়েছে বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

বার্তা সংস্থাটি বলছে, গত চার দিনে বৃষ্টিজনিত নানা দুর্ঘটনায় প্রদেশজুড়ে প্রায় ২১ জন নিহত এবং আরও ৩০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। এর মধ্যে শুধু সোমবার প্রদেশটিতে মারা গেছেন ১৫ জন।

বাকি মৃত্যুর খবর দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় প্রদেশ বেলুচিস্তান এবং উত্তর-পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশ থেকে পাওয়া গেছে। গত শুক্রবার থেকে ঝড়-সম্পর্কিত দুর্ঘটনায় পাঞ্জাবে কমপক্ষে ২২ জন এবং বেলুচিস্তানে ১২ জন মারা গেছেন বলেও জানানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..