1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইতিহাদে ম্যানচেস্টার সিটির দম্ভ চূর্ণ করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::ইতিহাদে ম্যানচেস্টার সিটিকে রুখে দিলো রিয়াল মাদ্রিদ। উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে নির্ধারিত ৯০ মিনিট পেরিয়ে ম্যাচ গড়ালো অতিরিক্ত ৩০ মিনিটে। ১-১ গোলে সমতায় থাকা খেলা অতিরিক্ত সময় থেকে পেনাল্টিতে গড়ায়। অবশেষে শেষ হাসিটা হাসলো কার্লো অ্যানচেলত্তির শিষ্যরাই।

ইতিহাদে ম্যানচেস্টার সিটির দম্ভকে চূর্ণ করে পেনাল্টিতে ৪-৩ গোলের জয় তুলে নিলো রিয়াল মাদ্রিদ। আন্তনিও রুডিগারের শেষ শটে ইতিহাদে রিয়ালের বাঁধভাঙা উল্লাস যেন ম্যানসিটির সমর্থকদের হৃদয়ে তীর বিদ্ধ করে।

এর আগে রিয়াল মাদ্রিদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৩-৩ সমতায় শেষ হয় প্রথম লেগ। তাইতো সেমির আশা বাঁচিয়ে রাখতে দুই দলই ছিলো মরিয়া। আশঙ্কা করা হচ্ছিলো ম্যানসিটির ঘরের মাঠে তাদের হারিয়ে সেমি নিশ্চিত করা কিছুটা কঠিন হবে রিয়াল মাদ্রিদের জন্য। কিন্তু চ্যাম্পিয়নস লিগে নিজেদের শ্রেষ্ঠত্ব আরও একবার প্রমাণ করে দিলো রিয়াল মাদ্রিদ।

ইতিহাদে ম্যাচের শুরু থেকেই নিজেদের শক্ত ডিফেন্স দিয়ে ম্যানসিটির আক্রমণ রীতিমতো রুখে দিতে থাকে রিয়াল মাদ্রিদ। গোলকিপার অ্যান্ড্রিয় লুনিনের অতিমানবীয় বেশ কয়েকটি সেইভে আভাস পাওয়া যাচ্ছিলো যে ম্যানচেস্টার সিটিকে একচুলও ছাড় দিতে নারাজ রিয়াল মাদ্রিদ।

ম্যাচের মাত্র ১২ মিনিটের মাথায় রিয়ালের জালে বল জড়ান ব্রাজিলিয়ান তারকা রুদ্রিগো। এরপর থেকে আক্রমণ পাল্টা আক্রমণ চলতে থাকে। ১-০ তে প্রথমার্ধ শেষ করা রিয়াল দ্বিতীয়ার্ধে নিজেদের শক্ত রক্ষণভাগের প্রদর্শনে বারবার পরাস্ত করতে থাকে ম্যানসিটির আক্রমণভাগ। অবশ্য নির্ধারিত ৯০ মিনিটের কিছু আগে সেই রক্ষণ ভেঙে রিয়ালের জালে বল জড়িয়ে ১-১ এ সমতা আনেন বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইনা। এই সমতা নিয়ে এগ্রিগেট ৪-৪ এ নির্ধারিত ৯০ মিনিট শেষ হয়। কিছুটা আভাস পাওয়া যাচ্ছিলো যে খেলা অতিরিক্ত ৩০ মিনিট পেরিয়ে পেনাল্টি শুট-আউটে যায় কি না। অবশেষে তা ই হলো।

পেনাল্টিতে রিয়াল মাদ্রিদের গোলকিপার অ্যান্ড্রিয় লুনিনের প্রতিরোধে ৪-৩ গোলে ম্যানসিটিকে হতাশ করে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ।

সেমিফাইনালে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..