1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কান উৎসবে আলো ছড়ালেন বাঁধন

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩২১ বার পঠিত

অনলাইন ডেস্ক: বিশ্ব চলচ্চিত্রের অন্যতম মর্যাদাপূর্ণ আসর কান চলচ্চিত্র উৎসব। এই উৎসবেই প্রদর্শিত হয়েছে আবদুল্লাহ মোহাম্মদ সাদের নির্মিত বাংলাদেশি চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’। সেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। ছবিটি কান উৎসবে প্রদর্শিত হওয়া শুধু বাঁধনের জন্য নয় গোটা বাংলাদেশের জন্য গর্বের।কান উৎসবে যেতে পেরে যেন শুন্যে ডানা মেলেছেন বাঁধন। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বাঁধনের এমন সব ছবি। তাতেই বলে দিচ্ছে বাঁধনের বাঁধন হারার কথা।মিডিয়ার সঙ্গে তার কোনো যোগাযোগ ছিল না। নিতান্ত কৌতূহলী হয়ে ‘দারুচিনি দ্বীপ’-এর নায়িকা হতে পারেন কিনা, তা যাচাই করার জন্য ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় নাম লিখিয়েছিলেন।

হুমায়ূন আহমেদের ‘বুয়া বিলাস’ নাটকে বাঁধনের অভিনয় প্রথম দেখা যায়। এরপর খ্যাতিমান এই নির্মাতার বেশ কিছু নাটকে কাজ করেন বাধঁন। ধীরে ধীরে তার ব্যস্ততা বাড়ে এবং একসময় তিনি ছোট পর্দায় প্রতিষ্ঠা পেয়ে যান।এরপর বড় পর্দায় আসার কথা শোনা গেলেও ব্যাটে-বলে মিলছিল না। তবে বাঁধন অপেক্ষায় ছিলেন ভালো কিছুর। ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জীর ওয়েব ফিল্মে কাজের সুযোগ পাওয়া যেমন সেই অপেক্ষার ফসল, তেমনি সাদের ‘রেহানা মরিয়ম নূর’ যেন বাধনের জন্য প্রখর রৌদ্রে এক পশলা বৃষ্টির মতো।এই ছবিতে অভিনয় যেন বাঁধনকে নতুন করে তুলে ধরল। কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারা যেন তার জন্য নতুন অভিজ্ঞতা। তেমনি এমন একটি চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হতে পারা তার সাফল্যের মুকুটে একটি পালক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..