1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শণে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রতিনিধি দল

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১২২৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার জেলার সদর উপজেলার সৈয়দপুর মাইজপাড়া ও শ্রীমঙ্গল উপজেলার মাইজদিহি গ্রামে আশ্রয়ণ-২ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মোহাম্মদ জাহেদুর রহমানের নেতৃত্বে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি প্রতিনিধি দল শনিবার আশ্রয়ণ প্রকল্পের ৩৯টি ঘরের ত্রুটি-বিচ্যুতি পরিদর্শণ করেছেন। এসময় প্রতিনিধি দলের সদস্যরা উপকারভোগীদের সঙ্গেও মতবিনিময় করেন।

মৌলভীবাজার সদর উপজেলায় প্রতিনিধি দলের সাথে সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা রহমান, সহকারি কমিশনার (ভূমি) সুজিদ কুমার চন্দ্রসহ স্থানীয় প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শণকালে প্রতিনিধি দলের সদস্যরা জানান প্রধানমন্ত্রীর স্বপ্নের এ প্রকল্পে কোনো অবহেলা, অনিয়ম ও দুর্নীতি ধরা পড়লে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। mkantho.com

উল্লেখ্য মৌলভীবাজার সদর উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের মোট ৫২৮ ঘর নির্মাণ করা হয়েছে। এরমধ্যে উপকারভোগিদের কাছে হস্তান্তর করা হয়েছে ৪৭৬ টি ঘর। নতুন মাটিতে অল্প সময়ে ঘর নির্মাণের কারণে সামান্য ত্রুটি দেখা দিয়েছিল সেগুলো সংস্কার করা হয়েছে বলে জানান উপজেলা প্রশাসন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..