1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গাজীপুরে পোশাক শ্রমিকদের করোনা টিকাদান শুরু

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৪৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: করোনাভাইরাস সংক্রমণ রোধে গাজীপুরে কারখানার শ্রমিকদের করোনা টিকাদান শুরু হয়েছে। প্রথম দিনে চারটি কারখানার ১২ হাজার শ্রমিককে এই টিকা দেওয়া হবে।

আজ রবিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় গাজীপুরের কোনাবাড়ি এলাকার তুসুকার ডেনিম ওয়াশিং কারখানার মিলনায়তনের এ টিকাদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোশাক শ্রমিক ও কর্মকর্তাদের টিকাদান কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান, বিজিএমইএর সভাপতি ফারুক হোসেন, বিজিএমইএ’র সহ-সভাপতি নাসির উদ্দিন, মার্কস্ অ্যান্ড স্পেনসর হেড অফ কান্ট্রি স্বপ্না ভৌমিক, কেয়ার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর রামেশ সিং প্রমুখ।

তুসুকা কারখানায় সুপারভাইজার ওবায়দুর হক বলেন, সহজে টিকা দিতে পেরে ভালো লাগছে। আমি আগেও চেষ্টা করেছিলাম টিকা দেওয়ার জন্য কিন্তু রেজিস্ট্রেশনের ঝামেলার কারণে টিকা দেওয়া হয়নি।

গাজীপুর সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান জানান, আজ সকাল থেকে ৪ কারখানায় একযোগে পোশাক শ্রমিকদের টিকা দেওয়া কার্যক্রম শুরু করা হয়েছে। প্রথম পর্যায়ে টিকা পাচ্ছেন গাজীপুরের লক্ষিপুরা এলাকার স্পারো এ্যাপারেলস লিমিটেড, ভোগরা এলাকার রোজভ্যালী গার্মেন্টস ও কোনাবাড়ি এলাকার তুসকা গ্রুপের দুটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানগুলোয় টিকাদান কর্মসূচি অব্যহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..