1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভাইকে পুলিশে দিতে গিয়েছিলেন একতা কাপুর

  • আপডেট টাইম : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের তারকা ভাই-বোন জুটি তুষার কাপুর ও একতা কাপুর। বোন একতার হাত ধরেই সিনেমা জগতে তুষার। ভাইয়ের ক্যারিয়ার গড়ে দিতে একাধিক সিনেমাও প্রযোজনা করেন একতা। কিন্তু জানেন কি, এই ভাইকেই এক সময়ে পুলিশের হাতে তুলে দিতে গিয়েছিলেন একতা?

অনেক আগের ঘটনা। তখন দুজনেরই বয়স কম। পরিবারের সঙ্গে তিরুপতি বেড়াতে গিয়েছিলেন তারা। সেখানেই ঝগড়া বাঁধে ভাই-বোনের। রেগে দিদির নাকে ঘুসি মেরে বসেন তুষার। তখন নিজেকে সামলাতে না পেরে পুলিশকে ফোন করে বসেন একতা। শেষমেশ যদিও ভাইকে পুলিশের হাতে তুলে দেননি বোন।

কপিল শর্মার চ্যাট শো-তে এসে নিজেদের শৈশবকে এভাবেই বর্ণনা করছিলেন তুষার। ছোটবেলা থেকেই ডানপিটে ছিলেন দুই তারকা। স্কুলে গিয়েও মারপিট করতেন দুজনে। এমনকি মারামারি করতে গিয়ে একে অপরের জামার বোতামও টেনে ছিঁড়ে ফেলতেন। এমন খুনসুটি আর ঝগড়াতেই কেটেছে একতা-তুষারের শৈশব।

উল্লেখ্য, বলিউড অভিনেতা জিতেন্দ্র এবং গীতা কাপুরের জ্যেষ্ঠ কন্যা একতার জন্ম ১৯৭৫ সালে। তার এক বছরের মাথায় জন্ম তুষার কাপুরের। পরবর্তীতে দু’জনেই বলিউডে নিজেদের জায়গা শক্ত করে নেন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..