1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজের সদস্যপদ স্থগিত: ওমর সানী

  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২১০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: সম্প্রতি নাট্যপ্রযোজক নজরুল ইসলাম রাজ মাদকসহ র‌্যাবের হাতে আটক হন। এরপর তার বিরুদ্ধে মামলা হলে আদালত রাজের চারদিনের রিমান্ড আদেশ দেন। রাজ বাংলাদেশ ফিল্ম ক্লাবের সহযোগী সাধারণ সম্পাদক। এ ঘটনার পর রাজের সদস্যপদ স্থগিত করা হয়েছে বলে জানান ফিল্ম ক্লাবের সভাপতি চিত্রনায়ক ওমর সানী।

এ প্রসঙ্গে সানী বলেন, ‘যেহেতু তিনি (রাজ) রাষ্ট্র পরিপন্থী কাজের জন্য গ্রেপ্তার হয়েছেন, তাই আমরা তার পদ স্থগিত করেছি। আমরা ভার্চুয়াল মিটিং করে ক্লাবের অন্যদের মতামত নিয়ে এ সিদ্ধান্ত নিয়েছি।’

রাজ সাজাপ্রাপ্ত হলে ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী পদ হারাবেন। সে ক্ষেত্রে তার শূন্য আসনে নতুন কাউকে দায়িত্ব দেয়া হবে বলে জানান এই চিত্রনায়ক।

গত ফেব্রুয়ারিতে বাংলাদেশ ফিল্ম ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে নজরুল ইসলাম রাজ ওমর সানীর প্যানেলে নির্বাচন করে জয়ী হন।

গত বুধবার সন্ধ্যায় রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান নজরুল ইসলাম রাজকে দুই সহযোগীসহ বনানীর বাসায় অভিযান চালিয়ে আটক করে র‌্যাব। তার বিরুদ্ধে মাদক ও পর্নগ্রাফি আইনে দুটি মামলা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..