1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

মদের প্রচারে ইলিয়েনা ডি ক্রুজ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২১২ বার পঠিত

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ইলিয়েনা ডি ক্রুজ। বড় পর্দার পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। এবার মদের একটি ব্র্যান্ডের প্রচার করছেন এই নায়িকা।

সম্প্রতি ইলিয়েনা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, কিছু খাবার সামনে নিয়ে চেয়ারে বসে আছেন ইলিয়েনা। খাবারের পাশে রাখা একটি হুইস্কির বোতল। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন-‘টোকির সঙ্গে আমার এই যাত্রাকে ভালোবাসুন।’

ব্যাখ্যা করে ইলিয়েনা লেখেন, ‘টোকি’ একটি জাপানি শব্দ। এর অর্থ সময়। নতুন জাপানের সঙ্গে জাপানের ঐতিহ্যগত আত্মার সেতুবন্ধন। এটি জাপানের সবচেয়ে আইকনিক ব্র্যান্ড। এক গ্লাস টোকি হুইস্কির সঙ্গে ছুটি উদযাপন করছি।

এ পোস্টের পর ইলিয়েনার রূপের প্রশংসা করছেন অনেকে। তবে নেটিজেনদের একাংশ তার প্রচারের বিষয়টি ইতিবাচকভাবে গ্রহণ করেননি। বরং কটাক্ষ করে মন্তব্য করছেন। সলিম নামে একজন লিখেছেন, ‘তোমার লজ্জা নেই।’ অনেকে আবার মদের ক্ষতিকর দিক তুলে ধরেও মন্তব্য করেছেন।

দক্ষিণী সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও বলিউডের সিনেমা নিয়ে অধিক ব্যস্ত ইলিয়েনা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য বিগ বুল’। এতে আরো অভিনয় করেন অভিষেক বচ্চন। গত ৮ এপ্রিল ডিজনি হটস্টারে মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে তার হাতে বলিউডের আরো দুটি সিনেমার কাজ রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..