1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

গ্রানাডাকে উড়িয়ে শীর্ষে রিয়াল

  • আপডেট টাইম : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দারুণ ছন্দে থাকা রিয়াল মাদ্রিদ রোববার রাতে উড়িয়ে দিল গ্রানাডাকে। এরফলে চলতি লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দলটি।

রোববার রাতে স্প্যানিশ লা লিগার ম্যাচে গ্রানাদার বিপক্ষে ৪-১ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এরফলে এক ম্যাচ হাতে রেখেই এক পয়েন্টের লিড রয়েছে জিনেদিন জিদানের শিষ্যদের।

প্রতিপক্ষের মাঠে রোববার শুরু থেকেই আধিপত্য ছিল রিয়ালের। ম্যাচের ৭০ ভাগ সময় বলের দখল ছিল তাদেরই পায়ে। গোলের জন্য করা ২১টি শটের মধ্যে ১০টিই ছিল লক্ষ্য বরাবর। যার মধ্যে চারটিতে মিলেছে সফলতা।

ম্যাচের দুই অর্ধে দুইটি করে গোল দিয়েছে লস ব্লাংকোসরা। প্রথম গোলটি আসে ১৯ মিনিটের মাথায়। অভিজ্ঞ মিডফিল্ডার টনি ক্রুসের এসিস্টে দলকে এগিয়ে দেন মার্কো অ্যাসেনসিও। এর ছয় মিনিট পর ব্যবধার দ্বিগুণ করেন নাচো ফার্নান্দেজ। এবারও বলে জোগানদাতা ক্রুস। তবে বিরতিতে যাওয়ার আগে ৩৪ মিনিটের সময় গ্রানাদার পক্ষে একটি গোল শোধ করেন লুইস সুয়ারেজ।

বিরতির পর ফিরেই লিড বাড়ায় রিয়াল। এবার দলটির হয়ে গোল করেন ভিনিসিয়াস জুনিয়র। আরেক অভিজ্ঞ মিডফিল্ডার লুকা মদ্রিচের এগিয়ে দেওয়া বলে গোল করেন তিনি। আর ৭৬ মিনিটের সময় ক্যাসেমিরোর পাস থেকে শেষ গোলটি করেন ফারল্যান্ড মেন্ডি।

এই জয়ে ১৩ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে গ্রানাডা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..