1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে চমক দেখালেন উত্তরভাগের দিগেন্দ্র চন্দ্র সরকার

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫০৮ বার পঠিত

 

রাজনগর প্রতিনিধি : রাজনগরের উত্তরভাগ ইউনিয়নে চমক দেখালেন দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল। আওয়ামী লীগের দলীয় প্রার্থী ছাড়াও হেবিওয়েট প্রার্থীদের হারিয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।

নিকটতম প্রতিদ্বন্ধির চেয়ে মাত্র ১৩২ ভোটে তুমুল প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হয়েছেন তিনি।

রাজনগর উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে উত্তরভাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সবচেয়ে বেশি ৭ জন ছিলেন। এই ইউনিয়নে হেভিওয়েট প্রার্থী হিসেবে ছিলেন বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাহ শাহিদুজ্জামান ছালিক। বর্তমান চেয়ারম্যান হিসেবে তার জনপ্রিয়তা ও প্রভাব রয়েছে ইউনিয়ন জুড়ে। এছাড়া এই ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী দেয়া হয়েছিল মো. সোহেল আলম। তিনি মৌলভীবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক নেতা। এছাড়া আওয়ামী লীগ সমর্থক সৈয়দ আবুল কালাম আজাদ, এমেরিকা প্রবাসী শাহাজান আসুকের মতো শক্তিশালী প্রার্থীরা তার বিরোদ্ধে ভোটের লড়াইয়ে ছিলেন। আরেক আওয়ামী লীগ সমর্থক শাহ জুনেদ আলী ও ইসলামী আন্দোলনের প্রার্থী রাজা মিয়া ছিলেন এই ইউনিয়নের প্রার্থী। সবাইকে ছাড়িয়ে ভোট যুদ্ধে শেষ হাসি হেসেছেন দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল। লড়াইটা বেশ কঠিন ছিল তার জন্য। সেটা বুঝে নেয়া যায় ফলাফল দেখলে।

দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল (চশমা প্রতীক) ভোট পেয়েছেন ৫২০৭ টি। তার নিকটতম প্রতিদ্বন্ধি বর্তমান চেয়ারম্যান শাহ শাহিদুজ্জামান ছালিক (আনারস প্রতীক) পেয়েছেন ৫০৭৫ ভোট।

জনপ্রতিনিধি হিসেবে দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চলের রয়েছে পুরনো সুনাম। ১৯৭৩ সালে সিলেট মদনমোহন কলেজ ছাত্রলীগের সমাজকল্যাণ সম্পাদক ছিলেন তিনি। পরবর্তীতে উত্তরভাগ ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন যুগ্ম সাধারণ সম্পাদক হন। ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ৪ বার মেম্বার ছিলেন। সে কারণে এলাকার সালিশ-বিচারেও তার যাওয়া আসা ছিল। এসব বিষয়কে কাজে লাগিয়ে চেয়ারম্যান পদে তার এই বিজয় এসেছে বলে সাধারণ মানুষের ধারণা।

এব্যাপারে দিগেন্দ্র চন্দ্র সরকার চঞ্চল বলেন, আমার এই বিজয় উত্তরভাগ ইউনিয়নের মানুষের বিজয়। তারা আমাকে সেবা করার সুযোগ দিয়েছেন। তাদের আস্থা ও বিশ্বাসকে আমি মর্যাদা দেবো। বিশেষ কোনো এলাকার উন্নয়নের চিন্তা না করে আমি আমার ইউনিয়নের সকল এলাকাকে সমান গুরুত্ব দেবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..