1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে সার্বজনীন দূর্গাবাড়ীতে চুরি

  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৯৫ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে সনাতন ধর্মাবলম্বীদের পুজা মণ্ডপে চুরির ঘটনা ঘটেছে।

উপজেলার সদর ইউনিয়নের রাজনগর বাজারের সার্বজনীন দূর্গাবাড়ীতে শুক্রবারে দুপুরে এই চুরির ঘটনা ঘটে।

চোরেরা ৩০-৩৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ, উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, মেম্বার ও রাজনীতিক ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মণ্ডপের পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের রাজনগর সার্বজনীন দূর্গাবাড়ির সাধারণ সম্পাদক সাধন ঘোষ দুপুর দেড়টার দিকে মন্দিরের যান। এসময় তিনি মণ্ডপের স্টোর রুমের ও সীমানা প্রাচীরের পাশে অ্যালুমিনিয়ামের বাসনপত্র পড়ে থাকতে দেখেন। পরে দরজায় গিয়ে তালা ভাঙ্গা দেখতে পান। সেখানে রাখা পিতল ও কাঁসার থালা ও কলসিসহ বাসনপত্র নেই বলে দেখতে পান। বিষয়টি মণ্ডপের কমিটি ও পুলিশকে জানালে তারা গিয়ে পরিদর্শন করেন। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, ইউপি চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম সোহেল ও ইউপি সদস্য দেলওয়ার হোসেন বাবলু ঘটনাস্থল পরিদর্শন করেন। চোরেরা প্রায় ৩০-৩৫ হাজার টাকার মালামাল নিয়ে গেছে বলে মণ্ডপ কর্তৃপক্ষ দাবী করেন তারা।

রাজনগর সার্বজনীন দূর্গাবাড়ীর সাধারণ সম্পাদক সাধন ঘোষ বলেন, শুক্রবার সকালে সবকিছু ঠিকঠাক দেখেছি। দুপুরে গিয়ে দেখি তালা ভাঙ্গা ও বাসনপত্র বাইরে পড়ে আছে। স্টোররুমের ভিতরে ঢুকে দেখি পিতল ও কাঁসার অনেক বাসনপত্র নেই। এতে প্রায় ৩০-৩৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে। এব্যাপারে লিখিতভাবে থানায় অভিযোগ করা হবে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, চুরির বিষয়টি সঠিক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। এব্যাপারে অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..