1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মাশরাফীকে নিয়ে দুঃসংবাদ পেল ঢাকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫৩৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: বিপিএলকে কেন্দ্র করে মঙ্গলবার (১৮ জানুয়ারি) মিরপুরের একাডেমি মাঠে অনুশীলনের সময় হালকা চোট পেয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

জানা গেছে, পুরনো ইনজুরিতেই নতুন করে চোট পাওয়ায় আসরের প্রথম দিকের কয়েকটি ম্যাচে তাকে পাওয়ার সম্ভাবনা কম।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে ফ্রাঞ্চাইজিগুলোর ফার্স্ট চয়েজ ছিলেন না মাশরাফী। তবে পরে প্লেয়ার্স ড্রাফট থেকে জাতীয় দলের সাবেক ও বিপিএল ইতিহাসের সফল এ অধিনায়ককে দলে ভেড়ায় মিনিস্টার গ্রুপ ঢাকা।

মাশরাফীর পাশাপাশি পঞ্চপাণ্ডবের আরও দুই পাণ্ডব তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদকে দলে ভিড়িয়েছে তারা। পঞ্চপাণ্ডবের বাকি দুইজন হলেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। এদের মধ্যে সাকিব খেলবেন বরিশালের হয়ে আর খুলনার হয়ে খেলবেন মুশফিকুর রহিম।

এদিকে, সোমবার নিজেদের জার্সি উন্মোচন অনুষ্ঠানে ম্যাশের ফিটনেস নিয়ে ঢাকার কোচ মিজানুর রহমান বাবুল বলেছিলেন, যে যত বড় খেলোয়াড় হোক তাকে ফিট থাকতে হবে। ফিট না হলে খেলতে পারবে না। প্রথমত আমরা দেখব সে ফিট আছে কি না। মাশরাফী কিন্তু বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও পরের দিকে এসে ম্যাচ জিতিয়েছে, শুরুতে খেলেনি। এবার বিপিএল খেলার জন্য সে প্রায় ১০ কেজি ওজন কমিয়েছে। তার প্রস্তুতি ওরকম ছিল।

কিন্তু দলের অভিজ্ঞ ক্রিকেটারের ফিটনেস নিয়ে কথা বলার একদিন পরই দুঃসংবাদ ঢাকা শিবিরে। এদিকে, বিপিএলে খুলনার হয়ে নাম লেখানো সৌম্য সরকারসহ আরও একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া বাকি দুই জন টিম বয়ও পজিটিভ। তবে সৌম্য ছাড়া বাকিদের নাম জানা যায়নি।

এদিকে সৌম্যসহ যারা করোনায় আক্রান্ত হয়েছেন, তাদেরকে হোটেলে উঠতে দেওয়া হবে না। ফলে আপাতত দলের বাইরেই থাকতে হচ্ছে করোনায় আক্রান্ত খেলোয়াড়দের। আর আক্রান্তদের ক্ষেত্রে টোকিও অলিম্পিকের প্রটোকল ফলো করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এক নজরে ঢাকায় যারা:
মাশরাফী বিন মর্তুজা, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম, আরাফাত সানি, নাঈম শেখ, রুবেল হোসেন, ইমরানউজ্জামান, শফিউল ইসলাম, আরাফাত সানি, ফজল হক ফারুকি, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন, মোহাম্মদ শেহজাদ, ইসুরু উদানা, কাইস আহমেদ, নাজিবউল্লাহ জাদরান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..