1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় আগুনে দোকান ভস্মিভুত, ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৮৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখায় আকস্মিক অগ্নিকান্ডে একটি সেমিপাকা ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। বৃহস্পতিবার রাত তিনটার দিকে উপজেলার কাঁঠালতলী বাজারের হাইস্কুল রোডের ‘ভাই ভাই ভেরাইটিজ স্টোর’ নামক মুদি দোকানে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। স্থানীয় বাসিন্দাদের সহায়তায় দমকল বাহিনী প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারণা করলেও ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল্লাহ কাজিমের দাবি অজ্ঞাত শত্রæরা তার দোকানে আগুন ধরিয়ে দিয়েছে। দুর্বৃত্তের আগুনে স্থানীয় একটি সমবায় সমিতির প্রায় ২০ হাজার টাকা, নিজের ব্যবসার ১৫শ’/১৬শ’ টাকা, দু’টি ফ্রিজ ও একটি টিভিসহ দোকানের ব্যাপক মালামাল পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আব্দুল্লাহ কাজিম জানান, রাত পৌনে দুইটার দিকে রদাকান বন্ধ করে বাড়িতে যান। এর আগে বিদ্যুত লাইনের মেইন সুইচ বন্ধসহ সবকিছু ভালোভাবে দেখেই দোকান বন্ধ করেন। রাত তিনটার দিকে দোকানে আগুন লাগার খবর পেয়ে ছুটে গিয়ে দাউ দাউ করে দোকানে আগুন জ্বলতে দেখেন। আগুনে একটি সমিতির ও ব্যবসার ২০-২২ হাজার টাকা, দু’টি ফ্রিজ ও একটি টিভিসহ দোকানের বিভিন্ন মালামাল পুড়ে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এব্যাপারে তিনি থানায় সাধারণ ডায়রি করেছেন। শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন, থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিন।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শামীম মোল্লা জানান, খবর পেয়েই ফায়ার সার্ভিসের লোকজন দ্রæত ঘটনাস্থলে পৌঁছেন। প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। এতে সংলগ্ন কয়েকটি দোকান ও বসতঘর রক্ষা পেয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..