1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আশরাফুলের হ্যাটট্রিকে এএইচএফ কাপের ফাইনালে বাংলাদেশ

  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪৩৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : এএইচএফ কাপ হকির ফাইনালে উঠেছে বাংলাদেশ। শনিবার বিকেলে ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে কাজাখস্তানকে।

এ নিয়ে বাংলাদেশ টানা চতুর্থবারের মতো টুর্নামেন্টের ফাইনালে উঠলো বাংলাদেশ। এবার ফাইনালে ওঠার মধ্য দিয়ে এশিয়া কাপে খেলার টিকিটও নিশ্চিত হয়েছে বাংলাদেশের। আগের তিনবারই বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে।

বাংলাদেশের আশরাফুল ইসলাম করেছেন চার গোল। বাকি ৬ গোলের দুটি করেছেন খোরশেদুর রহমান, রাসেল মাহমুদ জিমি ও সোহানুর রহমান সবুজ।

৭ মিনিটে রাসেল মাহমুদ জিমির পুশে সারোয়ারের থামানো বলে আশরাফুল ইসলাম ড্রাগ ফ্লিকে লক্ষ্যভেদ করেন। ৯ মিনিটে একই কম্বিনেশন থেকে দ্বিতীয় গোল এসেছে। আশরাফুল ইসলাম একইভাবে গোল করে দলকে আবারও এগিয়ে নেন।

৩৪ মিনিটে পেনাল্টি কর্নার থেকে খোরশেদুর রহমান, ৪০ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আশরাফুল, ৪১ মিনিটে পিসি থেকে আশরাফুল, ৪৫ মিনিটে পিসি থেকে খোরশেদুর গোল করেন।

৪৯ মিনিটে জিমি ও ৫১ মিনিটে সোহানুর রহমান সবুজ ফিল্ড গোল করলে ব্যবধান ৮-০ হয়। ৫৫ মিনিটে আমানের গোলে কাজাখস্তান ব্যবধান কমিয়ে ৮-১ করে।

আগামীকাল রোববার বাংলাদেশ ফাইনাল খেলবে ওমানের বিপক্ষে। শনিবার প্রথম সেমিফাইনালে ওমান ২-১ গোলে শ্রীলংকাকে হারিয়ে ফাইনালে নাম লিখিয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..