1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইউক্রেনের ২৩ হাজার যোদ্ধা নিহত : রাশিয়া

  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৭৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক :গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে সামরিক অভিযানে শুরু করেছে রুশ বাহিনী। রাশিয়ার সামরিক বাহিনীর দাবি, অভিযানের শুরু থেকে ২৩ হাজার ৩৬৭ জন ইউক্রেনীয় যোদ্ধা নিহত হয়েছে। ইউক্রেনের সেনাবাহিনী অপূরণীয় ক্ষয়ক্ষতির সম্মুখীন হচ্ছে বলেও জানিয়েছে রাশিয়া।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান মুখপাত্র ইগোর কোনাশেনকভ বলেন, শুধু মারিউপোলই ৪ হাজারের বেশি সেনা হতাহত হয়েছে। তার দাবি, মারিপোউলের এক হাজার ৪৬৪ ইউক্রেনীয় যোদ্ধা আত্মসমর্পণ করেছেন। এই সংখ্যা প্রতিদিনই বাড়ছে।

মুখপাত্র ইগোর কোনাশেনকভার তথ্যমতে, ওদেশা এলাকায় ইউক্রেনের একটি সামিরক কার্গো বিমান গুলি করে ভূপাতিত করেছে রুশ বাহিনী। যেটি ইউক্রেনের জন্য পশ্চিমাদের পাঠানো বড় একটি সামরিক চালান ছিল।তবে রাশিয়ার এমন দাবি নিয়ে কিয়েভের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। ইউক্রেনে রুশ বাহিনী যুদ্ধাপরাধ করছে বলে অভিযোগ করে আসছে কিয়েভ। তাদের হামলায় ইউক্রেনের একাধিক শহর ধ্বংস্তূপে পরিণত হয়েছে। অনেক রুশ সেনাও নিহত হয়েছে।
খবর আল জাজিরা

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..