1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এক দশক পর ম্যানসিটিকে হারিয়ে ফাইনালে লিভারপুল

  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ১৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : শনিবার রাতে এফএ কাপের সেমিফাইনাল ম্যাচটি ছিলব্যতিক্রম। কারণ, ম্যানচেস্টার সিটি ও লিভারপুল মুখোমুখি মানেই জমজমাট লড়াই।

এ রাতে প্রথমার্ধেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে ম্যানসিটিকে ৩-২ গোলে হারিয়ে এফএ কাপের ফাইনালে উঠেছে লিভারপুল। তাও এক দশক পর।

এমন জয়ে জোড়া গোল করেছেন লিভারপুলের সাদিও মানে।

অবশ্য লিভারপুলের বিপক্ষে এদিন শুরুতেই কোণঠাসা হয়ে পরে পেপ গার্দিওলার শিষ্যরা। ১৭ মিনিটের মধ্যেই হজম করে বসে ২ গোল। আর প্রথমার্ধ শেষ করে ৩ গোলে পিছিয়ে থেকে। বিরতির পর অবশ্য চেষ্টা করেও আর লড়াইয়ে ফিরতে পারেনি স্কাই ব্লুজরা।

ওয়েম্বলি স্টেডিয়ামে এদিন ৯ মিনিটের মাথায় এগিয়ে যায় লিভারপুল। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে অ্যান্ড্রু রবার্টসনের উড়িয়ে মারা বলে হেড দিয়ে গোল করেন ইব্রাহিমা কোনাটে।

১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে অলরেডরা। ম্যানসিটির গোলরক্ষক জ্যাক স্টেফেনের ভুলের সুযোগ নিয়ে গোল করেন সাদিও মানে। এ সময় জোন স্টোনস ব্যাকপাস দেন। কিন্তু সময় পেয়েও সেটা ক্লিয়ার না করে বিপদ ডেকে আনেন স্টেফেন। বল তার নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেটার নিয়ন্ত্রণ নেন মানে এবং স্লাইড করে জালে পাঠান তিনি।

৪৫ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন মানে। এ সময় থিয়াগো আলকানতারার পাস থেকে ভলিতে গোল করেন সেনেগালের এই ফরোয়ার্ড। তাতে ৩-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লিভারপুল।

অবশ্য বিরতির পর আর গোল পায়নি জার্গেন ক্লপের শিষ্যরা। যে দুটি গোল হয় তার দুটিই করে ম্যানসিটি। ৪৭ মিনিটে ব্যবধান কমান জ্যাক গ্রেলিশ। ম্যাচের যোগ করা সময়ে (৯০+১) গোল করে ম্যাচ জমিয়ে তোলার ইঙ্গিত দেন বার্নার্ডো সিলভা। কিন্তু শেষ রক্ষা আর হয়নি তাদের। ৩-২ ব্যবধানে হেরে এফএ কাপের সেমিফাইনাল থেকেই বিদায় নিতে হয় ম্যানসিটিকে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..