1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঈদযাত্রায় গাবতলীতে ঘরমুখী মানুষের স্রোত

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪৪২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: দক্ষিণবঙ্গের মানুষের যাতায়াতের একমাত্র স্বচ্ছ পথ হলো রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড। পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে কয়েকদিন আগে থেকে মানুষ ঢাকা ছাড়তে শুরু করেছে। তবে আজ বেশি মানুষ ঢাকা ছাড়বে বলে মনে করছেন সাধারণ মানুষ। আজ ঢাকা ফাঁকা হবে বলে ধারণা করছেন সংশ্লষ্টরা।

এদিকে গাবতলীতে ভোর সকাল থেকে ঈদযাত্রায় ঘরমুখী মানুষের স্রোত নেমেছে। শুক্রবার (২৯ এপ্রিল) গাবতলী বাসস্ট্যান্ডে খোঁজ নিয়ে এসব তথ্য জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সরকারি অফিস ছুটি হওয়ার পর থেকে সাধারণ মানুষ পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গ্রামের বাড়ির উদ্দেশে ঢাকা ছাড়ছেন।

গাবতলী বাসস্ট্যান্ডে যশোরের যাত্রী লিয়াকতের সঙ্গে কথা হলে তিনি বলেন, আজ বাড়িতে যাব, এজন্য সেহেরি খেয়েই রওনা হয়েছি। টিকিট কেটেছেন কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যাঁ আমার ছেলে অনলাইন থেকে আগে থেকেই হানিফের সকালের টিকিট কিনে রেখেছে।

গাবতলী বাসস্ট্যান্ডের হানিফ পরিবহনের সহকারী কাউন্টার মাস্টার বাবলু বলেন, ফজরের নামাজের পর গাবতলীতে মানুষের ঢল নেমেছে।

মাগুরার যাত্রী আমিনুল হক বলেন, সারা দিন প্রচুর গরম থাকে। রোজা থেকে কষ্ট হয়, এজন্য সকালের টিকিট কেটেছি। এখন ভালোভাবে বাড়িতে যেতে পারলেই হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..