1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে দমকা হাওয়ার সাথে বৃষ্টির পূর্বাভাস

  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৪২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: আগামী ২৪ ঘণ্টায় সিলেটসহ সারাদেশে অস্থায়ীভাবে দমকা হাওয়ার সঙ্গে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে।

আজ রোববার (২৯ মে) বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর থেকে জানা গেছে এমন তথ্য।

অধিদপ্তরের কর্মকর্তা হাফিজুর রহমান জানান, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়ার সাথে বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী বর্ষণও হতে পারে।

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে টেকনাফে ৩৯ মিলিমিটার। এছাড়া আগামী তিন দিনে দেশের আবহাওয়া পরিস্থিতি সামান্য পরিবর্তন হতে পারে বলেও জানান তিনি।

তাপ প্রবাহ তথ্যে আবহাওয়া অফিস জানিয়েছে, গতকাল রাজশাহী, খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে গেছে। সে হিসেবে আজ শুধু খুলনা বিভাগে তাপ প্রবাহ অব্যাহত থাকলেও দিনশেষে তা প্রশমিত হতে পারে। একইসঙ্গে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

পূর্বাভাসে জানানো হয়, দেশের সর্বশেষ রেকর্ড অনুযায়ী সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনায় ৩৭ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ঈশ্বরদীতে ২১ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..