1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইনশৃংখলা রক্ষায় সাংবাদিকদের সহযোগিতা চাইলেন ওসি ছালেক

  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২৫৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: কুলাউড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও অপরাধ দমনে জিরো টলারেন্স বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন কুলাউড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক। বুধবার (৬ জুলাই) দুপুরে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, সীমান্ত এলাকায় রোহিঙ্গা অনুপ্রবেশসহ চোরাকারবারীদের দৌরাত্ম, মাদক, জুয়া, ইভটিজিং, গরু চুরি, ছিনতাই, কিশোর গাংয়ের অপতৎপরতা বন্ধ এবং বন্যা দূর্গত এলাকায় চুরি, ডাকাতি রোধকল্পে নৌ টহল চালুসহ বিভিন্ন বিষয়ে পুলিশি নজরদারি বাড়ানোর জন্য মতামত তুলে ধরেন সাংবাদিকরা।
আইনশৃঙ্খলা রক্ষায় কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা প্রত্যাশা করে নবাগত ওসি আব্দুছ ছালেক বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। আর সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তারা তাদের সঠিক লেখনীর মাধ্যমে সমাজে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখতে পারেন। পুলিশ আর সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজে অপরাধ প্রবণতা অনেক কমে আসবে। তাই শুধু পুলিশের একার পক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও অপরাধ দমন করা সম্ভব নয়। সাংবাদিকদের সাথে নিয়েই অপরাধ নির্মূলে কাজ করে যেতে চাই। তিনি আরো বলেন, কুলাউড়ার মানুষের জানমালের নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। সাংবাদিকদের সুবিধার্থে থানায় যে কোন তথ্য আদান-প্রদানে একজন এসআইকে এ ব্যাপারে দায়িত্ব দেয়া হবে। যাতে করে আপনারা দ্রæত সংবাদ সংগ্রহ করতে পারেন। তবে আপনাদের কাছে বস্তুনিষ্ট সংবাদ আমরা আশা করি। আপনাদের সহযোগিতা পেলে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সীমান্ত এলাকায় অপরাধ প্রবণতা কমানো, মাদক, জুয়া, ইভটিজিং, গরু চুরি, ছিনতাই, কিশোর গাংয়ের অপতৎপরতা বন্ধ করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং জড়িতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।
ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন সাংবাদিক সুশীল সেনগুপ্ত, এম. শাকিল রশিদ চৌধুরী, এম. মছব্বির আলী, আজিজুল ইসলাম, খালেদ পারভেজ বখ্শ, চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, ময়নুল হক পবন, মোক্তাদির হোসেন, মো. জীবন রহমান, আলাউদ্দিন কবির, সাইদুল হাসান শিপন, জসিম চৌধুরী, মাহফুজ শাকিল, আব্দুল আহাদ, জিয়াউল হক জিয়া, একেএম জাবের, নাজমুল বারী সোহেল, মো. সালাউদ্দিন, আশরাফুল ইসলাম জুয়েল, আশিকুল ইসলাম বাবু প্রমুখ।

উল্লেখ্য, গত ১৫ জুন ওসি আব্দুছ ছালেক কুলাউড়া থানায় ওসি হিসেবে যোগদান করেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..