1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীলঙ্কায় বিক্ষোভকারীদের ওপর কাঁদানে গ্যাস নিক্ষেপ

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১৬৩ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহের বাসভবনের সামনে বিক্ষোভকারীদের ওপর কাঁদানে গ্যাস এবং জল কামান ছুঁড়েছে পুলিশ। তবে রাজধানী কলম্বোর বিভিন্ন রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন বিক্ষোভকারীরা।

কলম্বো থেকে কাতারভিত্তিক আল-জাজিরার সংবাদদাতা স্টেপ ভ্যাসেল বলেছেন, কলম্বোর রাস্তায় রাস্তায় ক্ষোভ ছড়িয়ে পড়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে বিক্ষোভকারীদের ওপর কাঁদানে গ্যাস ও জল কামান ছুঁড়েছে পুলিশ।

তিনি আরও বলেন, কলম্বোর রাস্তায় অসংখ্য পুলিশ ও সামরিক বাহিনীর সদস্য দেখা যাচ্ছে। তারা অভিজাত এলাকা ঘিরে রেখেছেন।

এদিকে কলম্বোর আকাশে হেলিকপ্টার চক্কর দিতে দেখা গেছে বলে আল-জাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে। ‘ভয় দেখানোর চেষ্টায়’ এই ঘটনা ঘটানো হচ্ছে বলে বিক্ষোকারীদের অভিযোগ।

বিক্ষোভকারীদের নেতা কল্পনা মধুবাসিনি আল-জাজিরাকে বলেছেন, আমরা অবৈধ প্রধানমন্ত্রীর জারি করা অবৈধ জরুরি অবস্থা মানি না। আমরা গোতাবায়া এবং রনিল- দুজনের পদত্যাগ চাই, জরুরি অবস্থা চাই না।

তিনি আরও বলেন, মানুষকে রক্ষা করতে জরুরি অবস্থা জারি করা হয়নি, নিপীড়ন চালাতে জারি করা হয়েছে। আমরা সবার প্রতি আহ্বান জানাই আপনারা আসুন এবং গলে ফেস গ্রিন পার্কে আমাদের সঙ্গে বিক্ষোভে যোগ দিন।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..