1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও হালান্ডের গোল, শীর্ষে ম্যানসিটি

  • আপডেট টাইম : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৪৯ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : চলমান ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ছে ম্যানচেস্টার সিটি। উড়তে থাকা ম্যানসিটির প্রধান চালিকাশক্তি আর্লিং হালান্ড। নিয়মিত গোল করতে করতে তিনি এখন গোল মেশিন পরিণত হয়েছেন। ইউনাইটেডের বিপক্ষে গত ম্যাচেই হ্যাট্ট্রিক করা হালান্ড এবার গোল পেয়েছেন সাউদাম্পটনের বিপক্ষে। এতে টেবিলের তলানির দল সাউদাম্পটনকে ৪-০ গোলে হারিয়ে লিগের শীর্ষে উঠল ম্যানচেস্টার সিটি।

শনিবার (১০ অক্টোবর) ইতিহাদে সাউদাম্পটনের মুখোমুখি হয় পেপ গার্দিওলার দল। ৪-০ গোলের এই ম্যাচে হালান্ড ছাড়াও গোল করেছেন জোয়াও ক্যানসেলো, ফিল ফোডেন ও রিয়াদ মাহরেজ।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে সিটি। তবে প্রথম গোলের দেখা মিলে
২০তম মিনিটে। গোলটি করেন করেননি ক্যানসেলো। এরপর ৩২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফোডেন। কেভিন ডে ব্রুইনের পাস ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে এগিয়ে আসা গোলরক্ষককে ফাঁকি দেন এই ইংলিশ মিডফিল্ডার।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা সিটি বিরতি থেকে ফিরেই ৪৯ মিনিটের মাথায় পায় তৃতীয় গোলের দেখা। স্কোরলাইন ৩-০ করেন মাহরেজ। রদ্রির ক্রসে ছয় গজ বক্সের কোনাকুনি থেকে দারুণ ভলিতে গোলটি করেন তিনি। ৬৫তম মিনিটে ম্যাচে নিজের একমাত্র ও দলের চতুর্থ গোলটি করেন নরওয়ের ফরোয়ার্ড হালান্ড। ক্যানসেলোর পাসে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন তিনি। ৪-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার দল।

এখন পর্যন্ত ৯ ম্যাচে সাত জয় ও দুই ড্রয়ে সিটির পয়েন্ট ২৩। এক ম্যাচ কম খেলে ২১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে নেমে গেছে আর্সেনাল। তাদের সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে তিনে টটেনহ্যাম হটস্পার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..