1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চিকিৎসা পেশায় যোগ দিলেন সংগীতশিল্পী ঐশী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ২৫৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : নতুন পরিচয়ে সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। গায়িকা হিসেবে সুনাম কুড়িয়েছেন এত দিন। পেয়েছেন জাতীয় পুরস্কারও। সর্বশেষ তার গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার ডাক্তার হিসেবে নিজেকে প্রমাণের পালা।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে তিনি নিজের ফেসবুক আইডিতে সুখবরটি জানিয়েছেন। ঐশী জানান, তিনি রাজধানীর বেসরকারি হাসপাতাল শমরিতা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগের চিকিৎস হিসেবে যোগ দেন।

ঐশী বলেন, ‘পড়াশোনার সময় থেকে ইন্টার্নশিপ পর্যন্ত আমার খুব ভালো লাগে কার্ডিওলজি বিভাগের সিসিইউ ডিউটি। যদিও ওভারঅল আমার মেডিসিন বিভাগ পছন্দ। বাট মেডিসিনের মধ্যে কার্ডিওলজিটা আমাকে বরাবরই টানে। জীবনের প্রথম চাকরিটাই সিসিইউ-কার্ডিওলজি দিয়ে শুরু হলো— এটাই বড় আনন্দ। চিকিৎসক হিসেবে নিজেকে দিন দিন আরও যোগ্য করে তুলতে চাই। মানুষের সেবা করতে চাই।’

জানা যায়, ঐশী ২০১৫-১৬ শিক্ষাবর্ষে রাজধানীর এমএইচ শমরিতা মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২১ সালে তার এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পায় এবং তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন। গানের পাশাপাশি তিনি এবার চিকিৎসা পেশায় নিজেকে যুক্ত রাখছেন।

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা ঐশীর। ২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রেৃ’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তরুণ এই সংগীত তারকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..