1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় প্রাণ গেল আরও ৫১৬ জনের, শনাক্ত ২ লাখ ২৩ হাজার

  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২২২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে গত একদিনে আরও ৫১৬ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ২ লাখ ২৩ হাজার ৩৯৭ জন।

গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে জাপানে। এরপরই আছে রাশিয়া ও তাইওয়ান। অন্যদিকে এ সময়ে মৃত্যুতে শীর্ষ দেশের কাতারে রয়েছে জাপান, দক্ষিণ কোরিয়া ও ফ্রান্স।

বিশ্বে এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৬৬ লাখ ৫ হাজার ১৯৯ জন এবং শনাক্তের সংখ্যা ৬৩ কোটি ৭৫ লাখ ৪২ হাজার ৫৫ জন।

করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে রোববার (৬ নভেম্বর) এ তথ্য জানা গেছে।

করোনায় আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষে থাকা যুক্তরাষ্ট্রে গত ২৪ ঘণ্টায় ২৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনা শনাক্ত হয়েছে ৬ হাজার ৩৮৭ জন। এ নিয়ে দেশটিতে করোনায় মোট আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ৯ কোট ৯৬ লাখ ৩৯ হাজার ২০৭ এবং ১০ লাখ ৯৮ হাজার ২২১ জন।

ফ্রান্সে গত একদিনে কোনো মৃত্যু না হলেও নতুন করে শনাক্ত হয়েছে ২৬ হাজার ৮৪০ জন। অন্যদিকে দক্ষিণ কোরিয়ায় এ সময়ে মৃত্যু হয়েছে ৩৯ জনের এবং শনাক্ত হয়েছে ৪০ হাজার ৮৬৩ জন।

জাপানে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৭৪ হাজার ১৭০ জন। আর মৃত্যু হয়েছে ৭২ জন। এ নিয়ে দেশটিতে এ পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ হাজার ৯৮১ জন এবং শনাক্ত ২ কোটি ২৬ লাখ ৮ হাজার ৫৪৭ জন।

রাশিয়াতে এ সময়ে মৃত্যু হয়েছে ৬৭ জনের। আর আক্রান্ত হয়েছে ৫ হাজার ৬১৭ জন। অন্যদিকে তাইওয়ানে ৬৭ জনের মৃত্যুর পাশাপাশি শনাক্ত হয়েছে ২৫ হাজার ৫৬৭ জন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..