1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ওজন বাড়িয়ে নতুন লুকে কার্তিক

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১১৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : চরিত্রের জন্য ওজন বাড়ানো কিংবা কমানোর গল্প বলিউডে প্রায়ই শোনা যায়। আমির খান যেমন ‘দঙ্গল’-এর জন্য ২৫ কেজি ওজন বাড়িয়েছিলেন। ডার্টি পিকচারের জন্য বাড়িয়েছিলেন বিদ্যা বালান। কঙ্গনা রনৌতও কম কষ্ট করেননি থালাইভির জন্য। যদিও প্রস্থেটিক মেকআপ নিয়েছিলেন, কিন্তু জয়ললিতা হয়ে উঠতে নিজের ওজনও অনেকটা বাড়াতে হয়েছিল কঙ্গনাকে। এবার একই পথ ধরলেন কার্তিক আরিয়ান।

বলিউডে এই সময়ের সফল ‘আউটসাইডার’ কার্তিক। ভারতের মধ্যপ্রদেশ থেকে মুম্বাইয়ে এসেছিলেন ইঞ্জিনিয়ারিং পড়তে। মডেলিং ও অভিনয়ের তাড়না তাঁকে সেই পথে যেতে দেয়নি। নিয়ে এসেছে বলিউডে। সাধারণ মধ্যবিত্ত পরিবারের কার্তিক শুরু থেকেই বলিউডে রাজত্ব করছেন। সেই কার্তিক আরিয়ান এবার নিয়েছেন নতুন চ্যালেঞ্জ।

এবার একেবারেই অন্যরকমভাবে পর্দায় দেখা দেবেন কার্তিক আরিয়ান। প্রথমবার সিরিয়াল কিলারের চরিত্রে দেখা যাবে তাঁকে। সিনেমার নাম ‘ফ্রেডি’। সিনেমাটির চরিত্র হয়ে উঠতে কার্তিক জলাঞ্জলি দিয়েছেন সাধের সিক্সপ্যাক। ১৪ কেজি ওজন বাড়াতে হয়েছে তাঁকে। সেই ট্রান্সফরমেশনের কথা ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কার্তিক। নিজের পুরোনো ছবির সঙ্গে ফ্রেডির লুক কোলাজ করে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এটা হলো ফ্রেডির আসল কাহিনি। এর জন্য আমাকে অনেক শারীরিক কসরত করতে হয়েছে। নিজেকে সম্পূর্ণ ভিন্নভাবে তুলে ধরার সুযোগ খুব কমই আসে একজন অভিনেতার জীবনে। ফ্রেডি ঠিক তেমনই এক চরিত্র।’

‘ফ্রেডি’তে প্রথমবারের মতো নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন কার্তিক। দাঁতের চিকিৎসক ফ্রেডি গিনওয়ালা আসলে একজন মানসিক রোগী। দিনের বেলায় ডাক্তারের বেশ ধরে থাকে। আর রাতের অন্ধকারে মানুষ খুন করে। আগামী ২ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘ফ্রেডি’।

ভুলভুলাইয়া ২-এর বক্স অফিস সাফল্যের পর এটাই হতে চলেছে কার্তিকের পরবর্তী রিলিজ। শিগগিরই তাঁকে দেখা যাবে পরিচালক রোহিত ধাওয়ানের ‘শেহজাদা’ সিনেমায়। কিয়ারা আদভানির সঙ্গে ‘সত্য প্রেম কি কথা’ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘আশিকি ৩’।

গতকাল জানা গেল আরও এক খবর। ‘হেরা ফেরি’ একসময় তুমুল জনপ্রিয়তা এনে দিয়েছিল অক্ষয় কুমারকে। তবে সিনেমাটির সিক্যুয়েল ‘হেরা ফেরি ৩’-এ থাকছেন না অক্ষয়। অক্ষয়ের বদলে এ সিনেমায় যুক্ত হয়েছেন কার্তিক আরিয়ান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..