1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে শিশুবরন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

শেখ সোহানুর রহমান: ‘বয়স আমারপাঁচ, চলো স্কুলেতে যাই,পড়ালেখা করে এসো, দেশটাকে বদলাই’’ এই স্লোগান কে সামনে রেখে সারা দেশের ন্যায় মৌলভীবাজারে পালিত হলো শিশুবরণ উৎসব ২০২৩। আজ বুধবার(০১ মার্চ)বেলা ১১ টায়আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে প্রাক-প্রাথমিক শিশুদের নিয়ে শিশুবরণ ২০২৩ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি আয়েশা নাজনীন এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক কাকলীধরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।
এ সময় তিনি বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। এই শিশুদের শিক্ষাবিকাশে শুধু পরিক্ষায় পাশের জন্যই মনোযোগ দিয়ে পড়া নয় বরং এই শিক্ষাটাকে বাস্তবজীবনে কাজে লাগাতেও উৎসাহিত করেতুলতে হবে এবং প্রত্যেক শিক্ষকবৃন্দদের শিক্ষার্থীদের মেধাবিকাশে মানসম্মত শিক্ষাপরিবেশ গড়ে তুলতে হবে।বর্তমানে কোমলমতি শিশুদের জন্য নানামূখি পদক্ষেপ গ্রহন করেছে সরকার।ফলশ্রুতিতে দেশে শিক্ষারমান বেড়েছে।

অনুষ্ঠানে শ্রদ্ধাঞ্জলি পাঠ করেন বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী রাজেশ্বরীসরকার।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃফজলুর রহমান,জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জসীমউদ্দিন মাসুদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোতাহার বিল্লাহ,আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাহমুদা বেগম।
সভায় বক্তব্য রাখেন আলী আমজদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকপূর্ণা রায় ভৌমিক।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..