1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘সাকিবের অনুপস্থিতি কলকাতাকে ভোগাবে’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১১২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন বাদে কলকাতা নাইট রাইডার্সের এবার তারকা ক্রিকেটার নেই বললেই চলে। অধিনায়ক শ্রেয়াস আইয়ার ইনজুরির কারণে ছিটকে গেছেন টুর্নামেন্ট শুরুর আগেই।
এবার সাকিব আল হাসানও খেলবেন না বলে তাদের জানিয়ে দিয়েছেন।

আইপিএলে সাকিবের এনওসি পাওয়া নিয়ে কম জলঘোলা হয়নি। আয়ারল্যান্ড টেস্টের আগে কোনোভাবেই তাকে ও লিটনকে ছাড়তে রাজি ছিল না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই সেটা অনুযায়ী আইপিএল খেলার কথা ছিল সাকিবের। কিন্তু পারিবারিক কারণ দেখিয়ে এবারের আসর থেকে সরে দাঁড়ান তিনি। তার বদলি হিসেবে মারকুটে ইংলিশ ওপেনার জেসন রয়কে কিনেছে কলকাতা।

তবে সাকিবের না থাকা কলকাতাকে ভোগাবে বলে মনে করেন সাবেক ভারতীয় ক্রিকেটার ইউসুফ পাঠান। কলকাতায় লম্বা সময় ধরে সতীর্থ ছিলেন তিনি ও সাকিব। তাই দলে সাকিবের কার্যকারিতা সম্পর্কে ভালোই ধারণা আছে তার।

ইএসপিএনক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে ইউসুফ বলেন, ‘সাকিব অনেক বড় মাপের ক্রিকেটার। চার ওভার বোলিংও করার পাশাপাশি তিন-চার নম্বরে ব্যাটিং করতে পারে। কলকাতার যে ব্যাটিং লাইনআপ, তাতে তাদের ঘাটতিগুলো বেশ ভোগাবে। শ্রেয়াস আইয়ারের পর এবার সাকিবের অনুপস্থিতিও ভোগাবে তাদের। ’

আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ ইডেন গার্ডেনসে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে কলকাতা। প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে ডিএলএস মেথডে ৭ রানে হারে তারা। এদিকে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট শেষেই কলকাতা শিবিরে যোগ দেবেন লিটন দাস। জেসন রয় থাকায় তার একাদশে ঢোকার রাস্তাটা এখন অনেক কঠিনই হয়ে গিয়েছে বলা যায়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..