1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইসল্যান্ডের নীল হ্রদে উত্তাপ ছড়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

  • আপডেট টাইম : শনিবার, ২০ মে, ২০২৩
  • ৯০ বার পঠিত

বিনোদন ডেস্ক:আইসল্যান্ডের ব্লু-লেগুন। এই হ্রদে গোসল করলে নাকি ত্বকের সমস্যা মিটে যায়। যার জেরে গোটা বিশ্বের কাছে এই পর্যটন স্থান আকর্ষণীয়। সেখানে ঘুরতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এই নীল হ্রদে এক রাত কাটানোর খরচ কত জানেন? শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য!

শুটিংয়ের অবসরে ফাঁক পেলেই দেশ-বিদেশে ঘুরতে বেরিয়ে পড়েন টলিপাড়ার এই জুটি। এবার গিয়েছেন আইসল্যান্ডে। সেখানে গিয়েই ব্লু লেগুনে স্পা করালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দুই তারকাই নিজেদের সমাজ মাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেছেন। দেখা গেল, নীল হ্রদের পানিতে শরীর ডুবিয়ে স্পার আমেজ নিচ্ছেন তারা।

ব্লু-লেগুনের এই উষ্ণ পানিতে গোসল করার মজাই আলাদা। এখানে এক রাত কাটাতে হলে বুকিং করতে হয় মাসখানেক আগে থেকে। নিত্যদিন প্রায় ৫০০ জন পর্যটক প্রবেশের অনুমতি রয়েছে এখানে। এই হ্রদের পানিতে রয়েছে সালফার, সিলিকা। যা ত্বকের সমস্যা নিরাময় করতে সাহায্য করে। সাধারণত এই উষ্ণ হ্রদের তাপমাত্রা থাকে ৩৭ থেকে ৩৯ ডিগ্রি। সেখানেই গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

এবার আসা যাক, খরচের কথায়। এমন সুন্দর জায়গায় রাত কাটাতে পকেট তো খানিক হালকা করতেই হয়। ব্লু-লেগুনে থাকার ৩টি প্যাকেজ রয়েছে। স্পায়ের প্যাকেজ ভারতীয় মুদ্রায় প্রায় ৭ হাজার ৫০০ টাকা থেকে শুরু। এ ছাড়া রাত কাটাতে গেলে খরচ করতে হবে ৫০ হাজার থেকে ২ লাখ টাকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..