1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার পৌরসভা সংবর্ধনা দিলো ক্যামডেনের মেয়র নাজমাকে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩
  • ৪০২ বার পঠিত

স্টাফ রিপোটার: যুক্তরাজ্যের লন্ডনের ক্যামডেনের মেয়র নাজমা রহমানকে নাগরিক সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার পৌরসভা।

আজ বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি ও মৌলভীবাজার- রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। পৌরসভার মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, বাংলাদেশ আওয়ামীলী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বাবু সু্ব্রত পুরকায়স্থ, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।
পৌরসভার ইঞ্জিনিয়ার আমিনুল ইসলামের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মৌলভীবাজার মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদ, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সভাপতি তমাল ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানে প্রবাসীদের পক্ষ থেকে বিলকিস আক্তার চৌধুরী ও কয়ছর আহমেদ শুভেচ্ছা বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ বলেন, ক্যামডেন এলাকায় মৌলভীবাজারের ভোটার বেশি। এই এলাকার মেয়র কাউন্সিলররা সিলেটের মানুষদের ভোটে নির্বাচিত হয়ে থাকেন। আমরা অনেকদুর এগিয়ে গেছি। আশা করি একসময় সিলেটি তথা বাঙালিরা একসময় যুক্তরাজ্যের মূল নেতৃত্ব দেবে।

সংবর্ধিত মেয়র নাজমা রহমান বলেন, আমরা কেয়ার ভিসা, স্টুডেন্ট ভিসাসহ অন্যান্য বিষয় নিয়ে কাজ করছি। আমি চাই সিলেট, মৌলভীবাজারসহ বাংলাদেশের উন্নয়নে যথাসাধ্য কাজ করতে। তিনি সিলেট ও মৌলভীবাজারবাসীদের পর্যটন খাতে বিনিয়োগের আহবানসহ সাত রঙের চা ও এ অঞ্চলে প্রাকৃতিকভাবে গড়ে ওঠা বিপুল সম্ভাবনাময় চা শিল্পকে বিশ্ব বাজারে তুলে ধরতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে আরও ৮জন প্রবাসী বাংলাদেশিকে সংবর্ধনা দেওয়া হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..