1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১ লক্ষ ১৬ হাজার দুর্নীতিবাজের তালিকা চাই: মোমিন মেহেদী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৪০৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ইসলামকে পূঁজি করে ধর্ম ব্যবসার অভিযোগে যদি তালিকা আসতে পারে, আমরা ১ লক্ষ ১৬ হাজার দুর্নীতিবাজ মন্ত্রী-এমপি-সচিব-আমলা-সাংবাদিক-রাজনীতিক-শিক্ষক-আইনজীবি-ব্যবসায়ীর তালিকা চাই। আর এই তালিকা যদি দুদকে গণ কমিশন জমা না দেয়; আগামী নির্বাচনকে সামনে রেখে সেই তালিকা তৈরি ও জমা দেবে নতুনধারার রাজনীতিকেরা।

আজ মঙ্গলবার সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে ‘১১৬ ইসলাম ধর্মীয় আলেমের তালিকা বনাম ১ লক্ষ ১৬ হাজার দুর্নীতিবাজের তালিকা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় মোমিন মেহেদী আরও বলেন, কেবলমাত্র রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য যদি দেশে যখন তখন যা খুশি তা করা হয়; তাহলে তা প্রতিহত করবে স্বাধীনতা ও ধর্মব্যবসা বিরোধী সাধারণ মানুষ। তারা রাজনীতিকে ধর্মীয় করণ যেমন চায় না, তেমনি স্বাধীনতাকে দলীয় করণ করাও চায় না। তারা চায় ধর্ম যথাযথ পালনের পাশাপাশি সত্যিকারের সমৃদ্ধ দেশ গড়ার জন্য মানবতার কল্যাণে নিবেদিত থাকতে।

সভায় বক্তব্য রাখেন- নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, সদস্য সামিয়া মাহী প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..