1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘সার্কাস’ ছবিতে চমক দেখাবে রণবীর-দীপিকা

  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১৩১ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দুজনেই অভিনয় দিয়ে নিজেদেরকে প্রমান করেছেন বহুবার। সামনে আবারও চমক নিয়ে হাজির হচ্ছেন এই তারকা দম্পতি।

রোহিত শেঠি পরিচালিত ছবি ‘সার্কাস’ এ চমক দেখাবেন তারা। এ ছবিতেই উত্তমকুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ ছবির স্মৃতি পুনরায় দেখতে পাবে দর্শকরা। ইতোমধ্যে ছবির ট্রেলার দেখে সেই আভাসও পেয়েছেন ভক্ত-অনুরাগীরা। সিনেমায় একগুচ্ছ নায়ক-নায়িকা পর্দা মাতাবে বলে জানা গেছে। সেই সঙ্গে স্বামী রণবীরের সঙ্গে কোমর দুলিয়ে নেচে আরেক চমক দেখাবেন দীপিকা পাড়ুকোন।

জানা গেছে, ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আঙ্গুর’ এর রিমেক ভার্সন হচ্ছে ‘সার্কাস’। এটি সঞ্জীব কুমার অভিনীত ‘দো দুনি চার’ এর আদলে নির্মিত হয়েছে। ছবিটি ১৯৬৮ সালে মুক্তি পায় এবং উত্তমকুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ সিনেমার হিন্দি রিমেক এটি।

প্রসঙ্গত, রণবীর-দীপিকা অভিনীত ‘সার্কাস’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০২০ সালের নভেম্বরে। কিন্তু করোনার জন্য ছবিটির কাজ বন্ধ রেখেছিলেন নির্মাতা। পরে ২০২২ সালে নভেম্বরে সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন এর কলাকুশলীরা। শুক্রবার (২৩ ডিসেম্বর) ‘সার্কাস’ সিনেমাটি মুক্তি পাবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..