1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে অনুর্ধ্ব-১৬ বছরের শিক্ষার্থীদের মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ শুরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পঠিত

সালেহ আহমদ::তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়নের লক্ষ্যে ক্রীড়া পরিদপ্তরের আওতায় মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় অনুর্ধ্ব-১৬ বছরের মাধ্যামিক পর্যায়ের বালক-বালিকাদের নিয়ে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ শুরু হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সদর উপজেলার আজমনি বহুমূখী হাই স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী করা হয়।

আজমনি বহুমূখী হাই স্কুল এন্ড কলেজর গভর্নিং বডির সভাপতি মোঃ আবু সুফিয়ান এর সভাপতিত্বে সাঁতার প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী পরিচালক সুবাস চন্দ্র সরকার। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নজরুল ইসলাম মুহিব।

সাঁতার প্রশিক্ষণে মাধ্যমিক পর্যায়ের ৪০জন বালক ও বালিকা অংশগ্রহণ করছেন। প্রশিক্ষণ প্রদান করবেন আজমনি বহুমূখী হাই স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক শফিকুল ইসলাম মিলন।

সাঁতার প্রশিক্ষণের জন্য প্রশিক্ষণার্থীদের মাঝে জেলা ক্রীড়া অফিস কর্তৃক পোশাক ও সাঁতার প্রশিক্ষণসামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ, জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী সহ আজমনি বহুমূখী হাই স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীগণ এবং অংশগ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

 

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..