1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে আ. লীগ মনোনীত প্রার্থীর শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬১ বার পঠিত

অনলাইন ডেস্ক: সাংবাদিকদের সাথে সুনামগঞ্জ-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী ও পিএসসি’র সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিকের শুচ্ছো বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরতে শুভেচ্ছা বক্তব্য রাখেন  নৌকার প্রার্থী ড. মোহাম্মদ সাদিক। তিনি বলেন, আমি সাহেব হতে নৌকার প্রার্থী হইনি। আমি একজন ওয়ার্কার। আমি জনগণের কর্মী হতে নির্বাচনে প্রার্থী হয়েছি। সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর এলাকার জনগণের সুখ দুঃখের সাথী হতে আগামী নির্বাচনে অংশ নিয়েছি। আমি একজন সংবাদ কর্মী। সাংবাদিকতা  করেছি। আমি আপনাদের (সাংবাদিকদের) একজন সহকর্মী হিসেবে আপনাদের সাহায্য সহযোগিতা কামনা করছি। আমি নির্বাচিত হলে অবহেলিত সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুরের উন্নয়নে কাজ করব। এ অঞ্চলের রাস্তাঘাটের বেহাল অবস্থা দেখে আমি মর্মাহত। এ অঞ্চলের উন্নয়নে অর্থাৎ শিক্ষা, স্বাস্ত্য, বাসস্থান ও যোগাযোগের উন্নয়ন করে সুনামগঞ্জের চিত্র পাল্টে দিতে কাজ করব। সুরমা নদীর আক্রমন থেকে সুনামগঞ্জ শহরকে রক্ষার জন্য আমি পদক্ষেপ গ্রহন করবো। হাওর এলাকার  মানুষের  জীবন মান উন্নয়নের লক্ষে আমি কাজ করবো। আপনারা আমার জন্য কাজ করবেন। আপনাদের ভালবাসা হৃদয়ে ধারন করে আমার নির্বাচনী প্রচারনা আরো এগিয়ে যাবে তা আমি বিশ্বাসা করি। আমি  সুনামগঞ্জ এবং বিশ্বম্ভরপুর বাসীর কল্যাণে যা যা করার দরকার ত্ইা আমি করবো। আমাকে আপনারা সহযোগিতা করবেন। প্রচারনায় আমি ভোটারদের ভালবাসা যেভাবে পাচ্ছি তাতে আমি বিজয়ী হবো ইনশাহআল্লাহ। আমি ভোটারদের বলে আসছি আমি আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। সাহেব হতে আসিনি।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নোমান বখত পলিন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কালাম, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান প্রমুখ। সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, বিন্দু তালুকদার, এ আর জুয়েল, সেলিম আহমদ তালুকদার, হিমাদ্রী শেখর ভদ্র, কুলেন্দু শেখর দাস, আল-হেলাল, এ আর জুয়েল, গিয়াস চৌধুরী, তাজুল ইসলাম, এ কে এম মিলন প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..