1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে চোরাই গাড়ি উদ্ধার, গ্রেফতার ১

  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ২৩০ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে একটি চোরাই প্রাইভেট কারসহ আল আমিন মিয়া (২২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।
আজ ২৪ এপ্রিল মধ্যরাতে মৌলভীবাজার সদর থানার এসআই নাজমুল হোসেন সঙ্গীয় এএসআই জহুরুল ইসলাম, এএসআই এনামুল হক ফোর্সসহ হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন পশ্চিম সিংহগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে আল আমিন মিয়াকে গ্রেফতার করেন।

পরবর্তীতে গ্রেফতারকৃত আল আমিনকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যের ভিত্তিতে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন সুজাতপুর বাজারের পার্শ্ববর্তী খোয়াই নদীর পাড় থেকে চোরাই প্রাইভেটকার জব্দ করা হয়। থানা সুত্রে জানা যায়, গত ২৩ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর থানাধীন কনকপুর ইউনিয়নের শাহ বন্দর পতন এলাকা থেকে জনৈক সাজ্জাদুর রহমানের মালিকানাধীন আনুমানিক ২২ লক্ষ টাকা মূল্যের একটি প্রাইভেট কার চুরি হয়। থানায় তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল জানান, ‘মামলা রুজুর পরপরই আমার থানার অফিসার ফোর্স গোপন সোর্স এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি গ্রেফতার এবং গাড়ি উদ্ধার করে। গ্রেফতারকৃত আল আমিনের অন্য সহযোগীদের শনাক্তের জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..