1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী ২০ জন আহত

  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ২০৩ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে পৃথক স্থানে সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী সহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে শনিবার রাতে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ (টিউবওয়েল) এবং চা শ্রমিক নেতা রাজ কুমার কালোয়ার রাজুসহ (চশমা প্রতীক) মোট ৫ জন প্রার্থী।
ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ কুমার কালোয়ার রাজু সমর্থকেরা অভিযোগ করেন, শনিবার আনুমানিক ৯ দিকে উপজেলার কর্মদা ইউনিয়ন বাজারে গণসংযোগ করে ফেরার পথে রাজুর গাড়ি আটক করে তার উপর হামলা করে মইনুল ইসলাম সবুজ এর সমর্থকরা। ঘটনা জানাজানি হলে ঘন্টা খানিক পর পার্শবর্তী রবিরবাজার সড়কের পীরের বাজার নামক স্থানে মইনুল ইসলাম সবুজের উপর হামলা করে রাজ কুমার কালোয়ার এর সমর্থকরা। পৃথক স্থানে সংঘর্ষের ঘটনায় দুই প্রার্থী সহ উভয় পক্ষের ২০ আহত হয়। গুরুত্বর আহত ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ কুমার কালোয়ার রাজু ও মইনুল ইসলাম সবুজকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কুলাউড়া থানা ওসি মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..