1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার ০২- কুলাউড়া আসনে- এমএম শাহীনের পক্ষে গণজোয়ার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজার -০২ কুলাউড়া আসনে তৃণমুণ বিএনপি’র প্রার্থী এমএম শাহীনের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। মূলত এই আসনে এমএম শাহীন প্রার্থী হওয়ায় মানুষ জেগেছে। নৌকার প্রতিপক্ষ বিদ্রোহী ২ প্রার্থী হওয়ায় এমএম শাহীনের পক্ষে নেকৈা বিরোধী ভোট জোটবদ্ধ হচ্ছে।
কুলাউড়া উপজেলা ১৩ ইউনিয়ন ও একটি পৌরসভায় মানুষ নৌকা আর আওয়ামী লীগের বিকল্প হিসেবে এমএম শাহীনকেই বেছে নিচ্ছে। ইতোমধ্যে আওয়ামী লীগ প্রার্থী শফিউল আলম নাদেল ও নৌকা বিদ্রোহী একেএম শফি আহমদ সলমান পরস্পরের বিরুদ্ধে হুমকি ধামকিতে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম হয়ে উঠেছে। কুলাউড়ার ভোটাররা আগামী ৫ বছর সন্ত্রাসমুক্ত কুলাউড়ার জন্য শান্তি পক্ষে ভোট প্রদানের সিদ্ধান্ত নিচ্ছে।
২৮ ডিসেম্বর বৃহস্পতিবার এমএম শাহীনের পক্ষে উপজেলার রবিরবাজারে এ যাবৎকালের মধ্যে সর্ববৃহৎ মিছিল অনুষ্ঠিত হয়। একই দিন উপজেলার টিলাগাঁও ইউনিয়নে বিভিন্ন পথ সভায় বক্তব্য দেন এমএম শাহীন। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমার কোন রাজনৈতিক দল নেই। কোন শক্তি নেই। কুলাউড়ার মানুষের ভালোবাসাই আমার শক্তি। আপানদের দেয়া ভোট আমানত মনে করে মানুষের উন্নয়নে কাজ করতে চাই। আপনারা আপনাদের ভোটের মর্যাদা পাবেন। আমি কোন জাতীয় নেতা নই। কুলাউড়ার নাড়ী ছেড়া ধন। কুলাউড়ার উন্নয়নই আমার স্বপ্ন। আপনারাঅতীতে ভোট দিয়ে আজকের এই এমএম শাহীন বানিয়েছেন। আপনাদের সেই বিশ্বাসের অমর্যাদা হবে না।
টিলাগাঁও ইউনিয়নের সাবেক মেম্বার চান্দ আরীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন জাতীয় যুব সংহতির সাবেক সভাপতি হারুনুর রশীদ, সাবেক ছাত্র নেতা রাহাত সিপারসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..