1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জুড়ীতে অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ২০৬ বার পঠিত

জুড়ী প্রতিনিধি : মৌলভীবাজারের জুড়ী উপজেলায় সিএনজি অটোরিকশা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে জুড়ী থানা পুলিশ। অভিযানে চোরাইকৃত ৩টি অটোরিকশাও উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার (২২ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

ঘটনার বিবরণে জানা যায়, গত ৫ জুন সন্ধ্যায় উপজেলার মধ্য বাছির গ্রামের মৃত সুলেমান মিয়ার পুত্র আব্দুর রহিম এর ব্যাটারি চালিত অটোরিকশা চুরি হয়। ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বেলাগাঁও গ্রামের আলেক মিয়ার পুত্র জাহাঙ্গীর, সিলেট শাহপরান থানার রাজু মিয়ার পুত্র আল আমিন, আব্দুস কদ্দুছের পুত্র মহিবুর রহমান, মো. দেলোয়ার মিয়ার মো. উসমান ও বড়লেখা উপজেলার মোছাব্বির আলীর পুত্র জুনেদ আহমদ।

এ সময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো-ম-১১-০২৭৭ পিকআপ ও গাড়ীর চালককে আটক করা হয়। এবং চোরাই যাওয়া ব্যাটারি চালিত ৩টি অটোরিকশা উদ্ধার করা হয়।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান, অপরাধীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত থাকবে। অপরাধ করে পার পাওয়ার কোন সুযোগ নেই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..