1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

র‌্যাব-৯ এর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৮মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৬ বার পঠিত

বিজ্ঞপ্তি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ বিশেষ করে মাদক উদ্ধার, হত্যা মামলা, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৯, সিলেট মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সিলেট জেলার বিয়ানীবাজার ও সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন এলাকা থেকে ৫৭৬০পিস ইয়াবাসহ ৮জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিলেট এর একটি আভিযানিক দল গত ১৩ ফেব্রæয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ সকাল আনুমানিক ১১:৩০ ঘটিকার সময় সিলেট জেলার বিয়ানীবাজার থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২০১০ পিস ইয়াবাসহ ০২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিরা- ১। মোঃ মুরাদ মিয়া (২৩), পিতা- মোঃ আছিম মিয়া, জেলা- হবিগঞ্জ ও ২। শাকিল আহমেদ জয় (২৫), পিতা- মোঃ কাজন মিয়া, জেলা- হবিগঞ্জ।
এছাড়া দিনের আরেকটি অভিযানে গত ১৩ ফেব্রæয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ দুপুর আনুমানিক ১৫:৫০ ঘটিকার সময় সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩৭৫০ পিস ইয়াবা উদ্ধার পূর্বক ০৬ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা- রাকিব মিয়া (৩২), পিতা- মৃত মরম আলী,থানা-ছাতক, জেলা- সুনামগঞ্জ,সূচক দাশ (২৭), পিতা-নারায়ন দাশ, জেলা- সুনামগঞ্জ, মোঃ কাবিল হোসেন (২৪), পিতা- আব্দুস সহিদ, জেলা- হবিগঞ্জ,মোফাজ্জল আহমেদ (২১), পিতা- আবুল কাশেম, জেলা- হবিগঞ্জ,মোঃ ইব্রাহিম (২২), পিতা- নুরুল ইসলাম, জেলা- হবিগঞ্জ এবং ৬। জুবেল মিয়া (২৩), পিতা- জিলাদ মিয়া, জেলা- হবিগঞ্জ।
র‌্যাব-৯ জানায়, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..