1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় দুই মাদক ব্যবসায়ির পৃথক মেয়াদে সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক বুধবার বিকেলে জনাকীর্ণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার (জিআর-৪/২০(বড়) রায়ে মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিন ও মো. এনু মিয়াকে যথাক্রমে ৫ বছর ও ৩ বছরের সশ্রম কারাদÐ এবং উভয় আসামির বিরুদ্ধে ১০ হাজার টাকা অর্থদÐ অনাদায়ে আরো দুইমাসের বিনাশ্রম কারাদÐ প্রদান করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ৫ জানুয়ারি রাতে এসআই রতন কুমার হালদারের নেতৃত্বে উপজেলার তারাদরম এলাকায় পুলিশের একটি আভিযানিক দলের মাদক বিরোধী আভিযান চলছিল। মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বড়লেখা পৌরশহরের উত্তর চৌমোহনায় নিজাম উদ্দিনের ষ্টীল ওয়ার্কসপে অভিযান চালায়। এসময় তল্লাশি চালিয়ে পুলিশ ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে। এ ঘটনায় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোশাররফ হোসেন ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া পলাতক আসামি মো. এনু মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেন।

বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারি রিপন আহমদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার রায়ে বিজ্ঞ আদালত প্রধান আসামি নিজাম উদ্দিনের বিরুদ্ধে ৫ বছরের সশ্রম কারাদÐ ও দ্বিতীয় আসামি মো. এনু মিয়ার বিরুদ্ধে ৩ বছরের সশ্রম কারাদÐ এবং উভয় আসামির বিরুদ্ধে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদÐ প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..