1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় উত্তর ডিমাই গ্রামের গৃহবধুর লাশ উদ্ধার: ঘাতক স্বামী আটক

  • আপডেট টাইম : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৫ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বড়লেখা থানা পুলিশ বুধবার আছমা বেগম (২৭) নামে এক গৃহবধুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত গৃহবধুর স্বামী আইনুল ইসলামকে আটক করে ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আছমা বেগম উপজেলার উত্তর ডিমাই গ্রামের মৃত রফিক উদ্দিনের মেয়ে।

পুলিশ ও নিহত গৃহবধুর পিতৃপক্ষ (মামা আব্দুল জলিল) সূত্রে জানা গেছে, উপজেলার উত্তর ডিমাই গ্রামের আইনুল ইসলামের তৃতীয় স্ত্রী ও দুই সন্তানের জননী আছমা বেগম পৃথক বাড়িতে বসবাস করেন। স্বামী ও স্বামীর প্রথম পক্ষের ছেলেদের দ্বারা আছমা বেগম প্রায়ই নির্যাতনের শিকার হতেন। মঙ্গলবার রাত ১১টার দিকে পিতৃপক্ষের স্বজনরা বাড়ির পাশের ডোবায় আছমা বেগমের রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধের জেরে পরিকল্পিতভাবে গৃহবধু আছমা বেগমকে খুন করা হয়েছে।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের স্বামী আইনুল ইসলামের ওপর সন্দেহ হওয়ায় ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে।

আব্দুর রব, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ১৪.০২.২০২৪ইং

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..