1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডেনমার্ক আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সানি দাশকে শ্রীমঙ্গলে সংবর্ধনা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১১৭ বার পঠিত

স্টাফ রিপোটার: ইউরোপে প্রথম বাংলাদেশের মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনীতে সহায়তাকারী বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডেনমার্ক আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সানি দাশকে সংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল সন্ধ্যায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব।
প্রেসক্লাবের কার্যকরি সভাপতি শামীম আক্তার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে ও প্রেমক্লাবে সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধের তথ্য চিত্র সংগ্রাহক বিকুল চক্রবর্তীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, ভাষা সৈনিক নুরুল ইসলামের ছেলে নাজিম উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা পোস্ট মাস্টার আব্দুল মোতালেব, পংকজ গোস্বামী, জলিল খান, সুমন বৈদ্য ও উৎপল সিংহ।
সভায় বিকুল চক্রবর্তী বলেন, বাংলাদের মুক্তিযুদ্ধের আলোকচিত্র ও স্বারক প্রর্দশনী তিনি ইউরোপের যে দেশে প্রথম করেন সেটি ডেনমার্কের রাজধানী কোপেন হেগেনে। আর এই আলোকচিত্র প্রর্দশনীর আয়োজন করে দেন ডেনমার্ক আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক সামি দাশ।
এ সময় সামি দাশ বলেন, স্বল্প সময়ের জন্য তিনি দেশে এসেছেন, এসে প্রথমে গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে তাঁর দোয়া নেন। এ সময় তিনি বলেন, তারা প্রবাসে থাকলেও প্রবাসে থাকা বাঙ্গালীরা যেন নিজের দেশকে ভুলে না যান, প্রবাসীদের নতুন প্রজন্ম যেন দেশপ্রেমে জাগ্রত থাকতে পারে তাই তারা প্রবাসে শত ব্যস্তুার মধ্যেও সংগঠিত করে রেখেছেন নিজের প্রিয় দল আওয়ামী লীগকে। দলীয় কর্মকান্ড ছাড়াও তারা সম্মিলিতভাবে ডেনমার্কে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান, দুর্গাপূজা, মিলাদ মাহফিল জাতীয় অনুষ্ঠানাদি করে থাকেন।
আলোচনাসভা শেষে অতিথিরা তার হাতে সম্মাননা স্মারক তুলে দেন। সামি দাশের বাড়ি বাংলাদেশের চট্টগ্রামের সীতা কুন্ডে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..