1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পরিবার পাশে নেই অভিনেত্রীর, হাসপাতালের বিল মেটালেন ড্রাইভার

  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৪৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : গুরুতর অসুস্থ টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়। কিন্তু পাশে পেলেন না পরিবারের কাউকে। ধার করে হাসপাতালের বিল মেটালেন তার গাড়ি চালক। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কদিন ধরে অসুস্থ বাসন্তী চট্টোপাধ্যায়। চিকিৎসাধীন আছেন আইসিইউতে। কোমায় চলে গিয়েছিলেন অভিনেত্রী। একটি কিডনি অকেজো হয়ে গেছে তার। এই অবস্থায় বাসন্তী পাশে পাননি তার ছেলেমেয়েদের।

বিষয়টি নিয়ে বাসন্তীর গাড়িচালক মলয় চাকী জানান, এর আগেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। তখন হাসপাতালের বিল হয়েছিল ২ লাখ টাকা মতো। বন্ধু-বান্ধবের থেকে টাকা ধার করে হাসপাতালের বিল মিটিয়ে ছিলাম। তবে বাসন্তী দেবী হাসপাতাল থেকে ফিরে সব ধার শোধ করেছিলেন।

গাড়িচালক আরও জানান, প্রথমবার হাসপাতালে ভর্তি হওয়ার সময় বাড়ি থেকে একমাত্র জামাই একদিন দেখা করতে এসেছিলেন। একদিন এসেছিলেন পুত্র ও পুত্রবধূ। তবে এবার আর কাউকে পাশে পাননি অভিনেত্রী। শেষে গাড়ি চালক মলয় তাকে হাসপাতালে ভর্তি করান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..